হরিয়ানার যুবকের সঙ্গে সম্পর্কের জের? বছর দুয়েক আগে গর্ভপাত করান অভিযুক্ত মা

পুলিস কর্তাদের ছোট্ট এক প্রশ্নেই  বেরিয়ে এসেছে বেলঘাটা শিশু খুন কাণ্ডে অনেক তথ্য। 

Updated By: Jan 28, 2020, 11:31 PM IST
হরিয়ানার যুবকের সঙ্গে সম্পর্কের জের? বছর দুয়েক আগে গর্ভপাত করান অভিযুক্ত মা

নিজস্ব প্রতিবেদন: বছর দুয়েক আগে গর্ভপাত করিয়েছিলেন। ফেসবুকে বড় ছেলের ছবি দিলেও শিশুটিকে অবজ্ঞাকে করেছেন শিশু-খুনে অভিযুক্ত মা। বেলেঘাটাকাণ্ডে তদন্ত যত এগোচ্ছে, উঠে আসছে একের পর বিস্ফোরক তথ্য।   

এদিন আবার বেলেঘাটা শিশু খুনের  তদন্তে কামাল করেছেন মহিলা পুলিস কনস্টেবল। দুঁদে পুলিস কর্তারা জেরায় যে কথা বের করতে পারছিলেন না করে দেখালেন মহিলা পুলিসকর্মী। জেরায় শিশুর মা স্বীকার করেছেন, হরিয়ানায় এক যুবকের সঙ্গে তার সোশ্যাল সাইটে সম্পর্ক ছিল। খুনের নেপথ্যে কী পরকীয়া? তদন্তে পুলিস। 

পুলিস কর্তাদের ছোট্ট  এক প্রশ্নেই  বেরিয়ে এসেছে বেলঘাটা শিশু খুন কাণ্ডে অনেক তথ্য। বেলেঘাটা  শিশু খুন কাণ্ডের মোটিভ নিয়ে এখনও ধন্দে পুলিস। থানায় শিশুর মাকে জেরা করছিলেন ডিসিইএসডি অজয় প্রসাদ,বেলেঘাটা থানার ওসি। স্নায়ু শক্ত করেই লড়াই চালাচ্ছিল সন্ধ্যা। কিন্তু সন্দেহ হয় মহিলা কনস্টেবলের।  তিনি বিষয়টি জানান ডিসিকে। ডিসির সম্মতিতে সন্ধ্যাকে জেরা শুরু করেন এই মহিলা কনস্টেবল। মিনিট ৪০ পরেই মহিলা পুলিসকর্মীর জেরায় ভেঙে পড়ে  শিশুর মা। জেরায় মহিলা স্বীকার করে,হরিয়ানায় এক যুবকের সঙ্গে যোগাযোগ আছে। বিয়ের আগে থেকেই আলাপ ছিল। বছর দশেক ধরে সোশ্যাল সাইটেও ওই যুবকের সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর। ওই যুবকের প্ররোচনাতেই কি খুন? খতিয়ে দেখছে পুলিস। 

তদন্তকারীরা আরও একটা দিক খতিয়ে দেখছেন। বড় ছেলের সঙ্গে ফেসবুকে নিয়মিত ছবি দিয়েছেন অভিযুক্ত মা। কিন্তু দুধের শিশুটির একটাও ছবি নেই। ঠিক কারণে এমনটা করেছে অভিযুক্ত, তার হদিশ করছে পুলিস। বছর দুয়েক আগে গর্ভপাতও করিয়েছিলেন। এর সঙ্গে ওই যুবকের কোনও সম্পর্ক আছে কিনা তাও দেখা হচ্ছে। এদিন বেলেঘাটার বাড়িতে যান ফরেনসিক বিশেষজ্ঞরা। 

আরও পড়ুন- NRC: টি-শার্ট, কফি মাগে ক্ষুদিরাম থেকে চে- বইমেলায় মিলছে DYFI-র স্টলে

.