WATCH | Bengali Actress Attacked: 'শ্লীলতাহানিও... '! সাদার্ন অ্যাভিনিউতে ভয়ংকর ঘটনা, লাইভে অঝোরে কান্না অভিনেত্রীর

Bengali Actress Attacked: একেবারে ভরসন্ধ্য়ায় সাদার্ন অ্যাভিনিউতে ভয়ংকর ঘটনা ঘটে গেল বাঙালি অভিনেত্রী পায়েল মুখোপাধ্য়ায়ের সঙ্গে। ফেসবুক লাইভে এসে পায়েল ভেঙে পড়লেন।

Updated By: Aug 23, 2024, 10:51 PM IST
WATCH | Bengali Actress Attacked: 'শ্লীলতাহানিও... '! সাদার্ন অ্যাভিনিউতে ভয়ংকর ঘটনা, লাইভে অঝোরে কান্না অভিনেত্রীর
পায়েলের সঙ্গে ভয়ংকর ঘটনা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফেসবুক লাইভে এসে অঝোরে কাঁদছেন টলি অভিনেত্রী পায়েল মুখোপাধ্য়ায় (Payel Mukherjee)। প্রায় লক্ষাধিক ফলোয়ার্স রয়েছে তাঁর ফেসবুকে। পায়েল চোখের জল মুছে যা বললেন এবং দেখালেন, তা রীতিমতো হাড়হিম করে দেওয়ার মতো। আর জি কর কাণ্ডের প্রতিবাদে (Kolkata Doctor Rape-Murder Case) সারা শহর যখন পথে নেমেছে, মহিলারা দাবী তুলেছেন নিরাপত্তা এবং সুরক্ষার। ঠিক সেই আবহে অভিনেত্রী পায়েলের সঙ্গে ঘটে গেল ভয়ংকর ঘটনা।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় মিমিকে ধর্ষণের হুমকি, কড়া পদক্ষেপ পুলিসের...

পায়েল ফেসবুক লাইভে এসে জানালেন যে, শুক্রবার সন্ধ্যায় তিনি গাড়ি চালিয়ে সার্দান অ্যাভিনিউয়ের উপর দিয়ে যাচ্ছিলেন। আচমকাই এক বাইক এসে তাঁর গাড়িতে ধাক্কা মারে। এরপর বাইক আরোহী, পায়েলকে গাড়ির কাচ নামাতে বলেছিলেন, কিন্তু পায়েল নিজের নিরাপত্তার কথা ভেবে কাচ নামাননি। এরপর সেই ব্যক্তি ঘুষি মেরে পায়েলের গাড়ির কাচ ভেঙে দেয়! পায়েলের সারা শরীরে গুঁড়ো গুঁড়ো কাচে ভরে যায়। যদিও পায়েল জানিয়েছেন যে, পুলিশ সঙ্গে সঙ্গে এসে ব্য়বস্থা নিয়েছে। সেই বাইক চালককেও হাতেনাতে ধরা গিয়েছে।

পায়েল কাঁদতে কাঁদতে এও জানিয়েছেন যে, সেই ব্য়ক্তি তাঁর শ্লীলতাহানিও করতে পারতেন। পায়েল এই ঘটনায় অত্য়ন্ত ভয় পেয়ে গিয়েছেন। এবং তিনি বারবার বলছেন, এত আন্দোলন চলছে চারদিকে, সেখানে এই শহরে কি মহিলাদের ন্য়ূনতম নিরাপত্তাও নেই! পায়েল এরপর একাধিকবার লাইভও করেছেন। পায়েল ইন্ডাস্ট্রির রীতিমতো পরিচিত মুখ। বাংলার পাশাপাশি তেলেগু ছবিতেও তিনি কাজ করেছেন। অভিনয়ে আসার আগে তিনি টেকনো ইন্ডিয়াতে সহকারী অধ্য়াপিকা হিসেবেও যুক্ত ছিলেন। তাঁর বিষয় ছিল ফার্মাকোলজি। পায়েলের সঙ্গে ঘটে যাওয়া এই ঘটনা কিন্তু ফের একবার শহরে নারীদের নিরাপত্তা নিয়ে বড় রকমের প্রশ্ন তুলে দিল। 

আরও পড়ুন:  'নারীর সম্মানের লড়াইয়ে মেয়েরা কত সম্মান পাচ্ছে, দেখতেই পাচ্ছি', সোচ্চার স্বস্তিকা...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.