By Poll: মিছিলে শুভেন্দু, ঢাক-ঢোল বাজিয়ে মনোনয়ন পেশ প্রিয়াঙ্কার

ভবানীপুর উপনির্বাচনে আজ মনোনয়নপত্র জমা দেবেন প্রিয়ঙ্কা টিবরেওয়াল।

Updated By: Sep 13, 2021, 12:58 PM IST
By Poll: মিছিলে শুভেন্দু, ঢাক-ঢোল বাজিয়ে মনোনয়ন পেশ প্রিয়াঙ্কার

নিজস্ব প্রতিবেদন:  ভবানীপুর উপনির্বাচনে আজ মনোনয়নপত্র জমা দেবেন প্রিয়ঙ্কা টিবরেওয়াল। তারপরেই গোল মন্দিরে ঢাক-ঢোল বাজিয়ে উপনির্বাচনের মনোনয়ন পেশের প্রস্তুতি প্রিয়াঙ্কা টিবরেওয়ালের। প্রায় জমজমাট মনোনয়ন পেশ প্রক্রিয়া। ধুনুচি হাতে নাচতে নাচতে মন্দিরে গেলেন ভবানীপুরের বিজেপি প্রার্থী। তারপরেই তিনি হুঁশিয়ারির সুরে বললেন, খেলার শেষ দেখে ছাড়বেন। 

প্রিয়াঙ্কার মন্তব্য, কাওকে বলিনি মন্দিরে যাব, তবুও ভিড় করে এসেছে মানুষ। আগেই তিনি বলেছিলেন, ''মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ভোট চাইতে যাবেন। এদিন প্রিয়াঙ্কার মন্তব্য, মুখ্যমন্ত্রী আমার মায়ের বয়সি। ওনার কাছে গিয়ে বলব দিদি এবার আপনার মেয়ে দাঁড়িয়েছে আর্শীবাদ করুন।'' গোলবাড়ি মন্দির থেকে মিছিল করে গিয়ে আলিপুর সার্ভে বিল্ডিং পর্যন্ত মিছিল করে যাবেন বিজেপি প্রার্থী। 

আরও পড়ুন, Partha Chatterjee: নির্বাচনের কাজে ব্যস্ত, CBI-এর দফতরে যাচ্ছেন না পার্থ

মনোনয়ন পেশের সময় মিছিলে থাকছেন শুভেন্দু অধিকারী। প্রস্তাবকও রাজ্যের বিরোধী নেতা। প্রসঙ্গত, বিধানসভা ভোটের নিরিখে ভবানীপুরের অন্তর্গত ৮টি ওয়ার্ডের মধ্যে ৬টিতে পিছিয়ে ছিল বিজেপি। সেই কেন্দ্রগুলোতেই প্রচারে জোর দেবে পদ্ম শিবির। ভবানীপুরের উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে  প্রিয়াঙ্কা টিবরেওয়ালকেই প্রার্থী করেছে বিজেপি-র কেন্দ্রীয় নেতৃত্ব৷ 

২০১৪ সালে বাবুল সুপ্রিয়-র আইনি পরামর্শদাতা প্রিয়াঙ্কা টিবরেওয়াল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আদর্শে অনুপ্রাণিত হয়ে যোগ দিয়েছিলেন বিজেপি-তে। তিনি বিজেপি যুব মোর্চার গুরুত্বপূর্ণ পদের দায়িত্বেও ছিলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.