Cyclone Remal: রিমালের ধাক্কা রবিবারের প্রচারে, শুভেন্দুর সভা বাতিল, ঝড় উপেক্ষা করেই জনসভা মমতা-অভিষেকের

Cyclone Remal: খারাপ আবহাওয়ার কারণে বাতিল করা হল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি রোড শো। রবিবার বিকেলে মেটিয়াবুরুজে একটি রোড শো করার কথা ছিল অভিষেকের। সেটি বাতিল করা হয়।

Updated By: May 26, 2024, 04:43 PM IST
Cyclone Remal: রিমালের ধাক্কা রবিবারের প্রচারে, শুভেন্দুর সভা বাতিল, ঝড় উপেক্ষা করেই জনসভা মমতা-অভিষেকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ল্যান্ডফল অনেক দেরি। এর মধ্যে উপস্থিতি জানান দিয়ে শুরু করেছে ঘূর্ণিঝড় রিমাল। কলকাতায় ইতিমধ্যেই এলোমেলা হাওয়া বইতে শুরু করেছে, সঙ্গে বৃষ্টি। এরকম এক পরিস্থিতিতে তাঁর তিনটি সভা বাতিল করলেন শুভেন্দু অধিকারী। রবিবার শুভেন্দু অধিকারীর সভা ছিল পাথরপ্রতিমা, কাকদ্বীপ ও মন্দিরবাজারে। খারাপ আবহাওয়া ও কর্মী সমর্থকদের কথা ভেবে সেই সভা বাতিল করেছে বিজেপি।

আরও পড়ুন-ঘূর্ণিঝড় রিমালের কারণে বাগডোগরা থেকে বাতিল এইসব উড়ান

অন্যদিকে, খারাপ আবহাওয়ার কারণে বাতিল করা হল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি রোড শো। রবিবার বিকেলে মেটিয়াবুরুজে একটি রোড শো করার কথা ছিল অভিষেকের। সেটি বাতিল করা হয়। তবে উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ায় তাঁর সভা হল। কর্মী সমর্থকদের কথা ভেবে তাঁর রোড শো বাতিল করা হল বলে জানানো হয়েছে দলের তরফে।  অন্যদিকে, আজ বিকেল চারটে নাগাদ সায়নী ঘোষের সমর্থনে হরিনাভি মোড় থেকে নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশন পর্যন্ত একটি পদযাত্রা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেটিও বাতিল করা হয়। তবে সোনারপর ও যাদবপুরে তাঁর সভা বাতিল করা হয়নি। তবে রিমালের যে দাপট বাড়ছে তাতে মমতা সভা শে।পর্যন্ত হয় কিনা সেটাই দেখার।

আবহাওয়ার কারণে মেটিয়াবুরুজে পদযাত্রা বাতিল করলেও বাদুড়িয়ার জনসভায় যোগ দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ওই সভায় বক্তব্য রাখতে গিয়ে সন্দেশখালির প্রসঙ্গে টেনে আনেন অভিষেক। তিনি বলেন, মে মাসের ৪ তারিখ সন্দেশখালির প্রকৃত সত্য সামনে চলে এসেছে। তাই মনে করি বসিরহাট কেন্দ্রের ফল ৪ তারিখই  বেরিয়ে গিয়েছে। বিজেপির মণ্ডল সভাপতি ভিডিয়োতে বলছেন সন্দেশখালিতে কোনও ধর্ষণ হয়নি। রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বের কথায় মহিলাদের ২ হাজার টাকা দিয়ে ধর্ষণের মতো মারাত্মক অভিযোগ জমা করিয়ে বাংলার ৫ কোটি মহিলার সম্ভ্রম লুষ্ঠিত করেছে।

অভিষেক বলেন, নির্বাচন ঘোষণার পর বসিরহাটে সভা করতে এসেছিলাম। বলেছিলাম ডায়মন্ডহারবারের ব্য।বধান ৪ লাখ হবে আর আপনাদের ব্যবধান সাড়ে তিল লাখ করতে হবে। এই লড়াই বহিরাগতদের বিতাড়িত করার লড়াই। শুনেছেন এই বিজেপির নেতারা লক্ষ্মীর ভান্ডার বন্ধ করতে চায়। সেই লক্ষ্ণীর ভান্ডারের টাকা দ্বিগুন হয়েছে। বিজেপি বলছে লক্ষ্মীর ভান্ডার বন্ধ করে দেওয়া হবে। আমরা বলছি, তৃণমূল ।তদিন আছে ততদিন লক্ষ্মীর ভান্ডার আমরা বুক দিয়ে আগলে রাখব। প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতি চাইলেও লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ করতে পারবেন না।

সন্দেশখালির এক বেজেপি নেতা বলছেন ভোটের দিন একা ব৮ুথে বিজেপির মেদের খরচত ৫ হাজার টাকা। রাজ্যের যা বুথ আছে তাদের মোট খরচ ৪০ কোটি টাকা। ভাবছেন ৪০ কোটি টাকার মদ খে খাবে। সভার পর ।যখন বাডজডিতে ফিরবেন তখন সামনে পেছনে যত লোক দেখবেন কোনও ভদ্রোলক বিজেপি করে না। বাংলার মানুষের আবাসের চাকা বন্ধ। আর বিজেপির মেদের খরচ ৪০ কোটি টাকা। রেখা পাত্রকে চ্যালেঞ্জ করছি। আপনার সঙ্গে প্রধানমন্ত্রী কথা বলেছেন, আপনাকে বলব আপনাদের সর্বোচ্চ নেতাকে ডেকে আনুন। জানতে চাইব গত ১০ বছর বসিরহাটের জন্য আপনারা কী করেছেন আর আমরা কী করেছি।

রেখা পাত্রকে দুটো প্রশ্ন করুন। সন্দেশখালির ভিডিয়ো নিয়ে আপনার অবস্থান কী। আর দ্বিতীয়ত যে ভিডিয়োতে আপনি বলছেন ভুয়ো অভিযোগকারীদের দিল্লি নিয়ে যাওয়া হয়েছে। সেই ভিডিয়ো নিয়ে আপনার অবস্থান কী?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.