WB By-Poll: 'ঘরের মেয়ে' Vs 'ঘরের মেয়ে', উপনির্বাচনের আঁচে তপ্ত ভবানীপুর

ঘুঁটি সাজাচ্ছে সব শিবির। 

Updated By: Sep 10, 2021, 02:50 PM IST
WB By-Poll: 'ঘরের মেয়ে' Vs 'ঘরের মেয়ে', উপনির্বাচনের আঁচে তপ্ত ভবানীপুর

নিজস্ব প্রতিবেদন: একদিকে 'ঘরের মেয়ে' মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। তাঁর প্রতিপক্ষ বিজেপির দুঁদে আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল (Priyanka Tiberwal)। তিনিও নাকি ভবানীপুরের 'ঘরের মেয়ে'। কীভাবে Zee ২৪ ঘণ্টাকে জানালেন খোদ প্রার্থী। স্পষ্ট করলেন এবার ভবানীপুরে লড়াইটা 'ঘরের মেয়ে' Vs 'ঘরের মেয়ে'।

বিজেপির শীর্ষ নেতৃত্ব তাঁর উপর ভরসা রাখায় স্বভাবতই আল্পুত প্রিয়াঙ্কা টিব্রেওয়াল (Priyanka Tiberwal)। Zee ২৪ ঘণ্টার মুখোমুখি হয়ে তিনি বলেন, "২ মে'র পর যে হিংসা এখানে হয়েছিল তা সহ্য করে একদিনও আমি বাড়িতে বসে আফশোস করিনি যে ভোটে হেরে গিয়েছি। আমি মানুষের জন্য সেই সময় উপস্থিত ছিলাম, এখনও আছি, ভবিষ্যতেও থাকব। লড়াইয়ের জন্য আমি তৈরি।" 

আরও পড়ুন: WB By-Poll: ভবানীপুরে উপনির্বাচনের মনোনয়নপত্র জমা দিলেন Mamata

Zee ২৪ ঘণ্টাকে তিনি আরও বলেন, "দল বিশ্বাস রেখেছে এবং সাধারণ মানুষ আমাকে ভালবাসা দিয়েছে। ভবানীপুর আমার হোম সিট। আমি ভবানীপুরের জন্মেছি।"  

আরও পড়ুন: WB By-Poll: Mamata-র কেন্দ্রে BJP-র ২০ হেভিওয়েট, TMC ক্যাম্পও তারকাখচিত

'ভোট পরবর্তী হিংসা' মামলায় CBI তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। আদালতের সেই নির্দেশের প্রসঙ্গ টেনে Zee ২৪ ঘণ্টার ক্যামেরায় মমতা বন্দ্য়োপাধ্যায়কে Mamata Banerjee) নিশানা করেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল (Priyanka Tiberwal)। তিনি বলেন, "গত ৫ মাস ধরে আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়ছি। তাঁর সরকারের বিরুদ্ধে লড়ছি। একবার তাঁদের পরাজিতও করেছি।"  

.