close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিজেপির CESC দফতর অভিযানে পুলিসের লাঠি, কাঁদানে গ্যাস, রণক্ষেত্র চাঁদনি চক

আশঙ্কা ছিলই। সেই আশঙ্কা সত্যি করে বুধবার বিজেপি যুব মোর্চার সিইএসসির দফতর অভিযান কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল চাঁদনি চক চত্বর। এদিন বিজেপি কর্মীদের রুখতে ছোঁড়া হয় কাঁদানে গ্যাস। ব্যবহার করা হয় জলকামান। 

Anjan Roy | Updated: Sep 11, 2019, 01:44 PM IST
বিজেপির CESC দফতর অভিযানে পুলিসের লাঠি, কাঁদানে গ্যাস, রণক্ষেত্র চাঁদনি চক

নিজস্ব প্রতিবেদন: আশঙ্কা ছিলই। সেই আশঙ্কা সত্যি করে বুধবার বিজেপি যুব মোর্চার সিইএসসির দফতর অভিযান কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল চাঁদনি চক চত্বর। এদিন বিজেপি কর্মীদের রুখতে ছোঁড়া হয় কাঁদানে গ্যাস। ব্যবহার করা হয় জলকামান। 

রাজ্যে বিদ্যুৎ মাসুল হ্রাস-সহ একাধিক দাবিতে বুধবার ছিল বিজেপির ভিক্টোরিয়া হাউজ অভিযান। চিত্তরঞ্জন অ্যাভিনিউ ধরে মিছিল প্রফুল্ল সরকার স্ট্রিটে পৌঁছতে বাধা দেয় পুলিস। এর পরই পুলিসের ব্যারিকেড ভাঙার চেষ্টা করেন বিজেপি কর্মীরা। বিজেপি কর্মীদের রুখতে জলকামান ছুড়তে শুরু করে পুলিস। ছোড়া হয় কাঁদানে গ্যাস। পুলিসের হামলার মুখে পড়ে পালটা ইট ছুড়তে শুরু করেন বিজেপি কর্মীরা। মুহূর্তে রণক্ষেত্র হয়ে ওঠে গোটা এলাকা।

 

এদিন তাদের অভিযানে বাধা দিলে সংঘর্ষ হবে বলে আগেই হুঁশিয়ারি দিয়েছিলেন বিজেপি নেতারা। সেই মতো এদিন পুলিস বাধা দিতেই শুরু হয় সংঘর্ষ। বিজেপি কর্মীদের ছোড়া ইটে ১ পুলিসকর্মী আহত হয়েছেন বলে জানা গিয়েছে। 

ফের আসানসোলে গণপিটুনিতে মৃত্যু, বিল এনেও 'ব্যর্থ' সরকার!

বিজেপি নেতৃত্বের দাবি, তাদের শান্তিপূর্ণ আন্দোলনে নির্বিচারে হামলা চালিয়েছে পুলিস। এমনকী পুলিসি আক্রমণের মুখে পড়ে বিভিন্ন গলিতে আশ্রয় নেওয়া বিজেপি কর্মীদের গ্রেফতার করা হয়েছে। 

Tags: