তৃণমূলকে সন্ত্রাসবাদী দল হিসাবে দাবি তুলে কমিশনের দ্বারস্থ বিজেপি

তৃণমূলকে সন্ত্রাসবাদী দল হিসাবে ঘোষণার দাবি তুলে নির্বাচন কমিশনের দ্বারস্থ হল বিজেপি। দলের রাজ্য সভাপতি রাহুল সিনহার অভিযোগ, রাজ্যজুড়ে সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল কংগ্রেস।  উগ্রপন্থীদের মদত দিচ্ছে । তাঁর আর্জি, এই পরিস্থিতিতে অবিলম্বে পদক্ষেপ করুক কমিশন।  

Updated By: Oct 29, 2014, 04:05 PM IST

ওয়েব ডেস্ক: তৃণমূলকে সন্ত্রাসবাদী দল হিসাবে ঘোষণার দাবি তুলে নির্বাচন কমিশনের দ্বারস্থ হল বিজেপি। দলের রাজ্য সভাপতি রাহুল সিনহার অভিযোগ, রাজ্যজুড়ে সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল কংগ্রেস।  উগ্রপন্থীদের মদত দিচ্ছে । তাঁর আর্জি, এই পরিস্থিতিতে অবিলম্বে পদক্ষেপ করুক কমিশন।  

এদিকে, মাখড়ায় মাস্কেট বাহিনীর তাণ্ডবের ঘটনায় দশজনকে গ্রেফতার করল পুলিস। আটক করা হয়েছে আরও দশজনকে। ধৃতদের মধ্যে রয়েছেন ইলামবাজারের তৃণমূল কংগ্রেস নেতা হাবল শেখ। বাকিরাও এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত। ধৃতদের কাছ  থেকে  উদ্ধার হয়েছে বোমা বানানোর মশলাও।গতকাল রাতভর  ধৃতদের জেরা করে মাখড়া থানার পুলিস।

মাখড়ায় মাস্কেটবাহিনীর তাণ্ডবে নিহত তিনজনের দেহের ময়না তদন্ত হচ্ছে আজ। ইতিমধ্যেই বর্ধমান হাসপাতালে নিয়ে আসা হয়েছে নিহত তৌসিফ, মোজাম্মেল ও সুলেমানের দেহ। শুরু হয়েছে  ময়না তদন্ত। 

.