Mamata Banerjee: "মমতা বন্দ্যোপাধ্যায় একজন অমার্জিত রাজনীতিবিদ", অমিত মালব্যর তোপের মুখে মুখ্যমন্ত্রী

মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে, পশ্চিমবঙ্গ বিজেপির সহ-ইন-চার্জ অমিত মালব্য বলেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই তার বিরোধীদের বিরুদ্ধে কদর্য ভাষা ব্যবহার করেন।

Updated By: Jun 10, 2022, 05:49 PM IST
Mamata Banerjee: "মমতা বন্দ্যোপাধ্যায় একজন অমার্জিত রাজনীতিবিদ", অমিত মালব্যর তোপের মুখে মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদনঃ বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আবার বিবাদে জড়াল বিজেপি। এবার ভ্লগার রোদ্দুর রায়ের গ্রেফতার প্রসঙ্গে শুরু হয়েছে সমস্যা। মমতা বন্দ্যোপাধ্যায়ের নিন্দা করে, শুক্রবার বিজেপি বলে রোদ্দুর রায়কে গ্রেফতারের আদেশ আসলে ক্ষমতার নির্লজ্জ অপব্যবহার। 

সোশ্যাল মিডিয়ায় বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং টিএমসি সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অশ্লীল ভাষা প্রয়োগের অপরাধে রোদ্দুরকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার ব্যাঙ্কশাল আদালত তাকে পাঁচ দিনের পুলিস হেফাজতে পাঠায়। মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে, পশ্চিমবঙ্গ বিজেপির সহ-ইন-চার্জ অমিত মালব্য বলেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই তার বিরোধীদের বিরুদ্ধে কদর্য ভাষা ব্যবহার করেন।

মালব্য তাঁর টুইটে লেখেন, "মমতা বন্দ্যোপাধ্যায় একজন অমার্জিত রাজনীতিবিদ, যিনি তার বিরোধীদের বিরুদ্ধে কদর্য ভাষা ব্যবহার করেন। বিধানসভা নির্বাচনের সময় তিনি যে নিম্ন মানের বক্তৃতা করেছিলেন তা আমরা দেখেছি। তাকে তার নিজের ওষুধের স্বাদ দেওয়ার জন্য ভ্লগার রোদ্দুর রায়কে গ্রেপ্তারের আদেশ দেওয়া ক্ষমতার নির্লজ্জ অপব্যবহার।"

 

কলকাতা পুলিশের একটি বিশেষ দল মঙ্গলবার ভ্লগার এবং ইউটিউবার রায়কে গ্রেপ্তার করেছে। তার অনলাইন পোস্টগুলিতে অশ্লীল শব্দ ব্যবহার করার জন্য তিনই পরিচিত। জনপ্রিয় গায়ক কেকে-এর আকস্মিক মৃত্যুতে মুখ্যমন্ত্রী ব্যানার্জিকে আক্রমণ করে সোশ্যাল মিডিয়ায় অশালীন ভাষা ব্যবহার করেন রোদ্দুর রায়। কলকাতা পুলিশের সাইবার সেল এবং অ্যান্টি-রাউডি স্কোয়াডের একটি যৌথ দল গোয়ায় রায়ের মোবাইল টাওয়ারের অবস্থান খুঁজে বের করে সেখান থেকে তাকে গ্রেফতার করে।

আরও পড়ুন: US Gun Violence: আমেরিকায় বন্দুকরাজের ইতিহাস! ফিরে দেখা গত ১০ বছরের হামলার ঘটনা

মমতা বন্দ্যোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায় এবং ফিরহাদ হাকিমকে আক্রমণ করে রোদ্দুর রায়ের ভিডিও প্রকাশ্যে আসার পরেই তাঁর বিরুদ্ধে তিনটি থানায় মামলা করা হয়। তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তনু সেন নিজে কলকাতার পুলিস কমিশনার বিনীত গোয়েল এই ঘটনায় ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেন।

বিতর্কিত ভিডিওটি সোশ্যাল নেটওয়ার্কিং সাইট থেকে সরিয়ে দেওয়া হয়েছে। রোদ্দুর রায়নিজেকে একজন কবি এবং ভিডিও নির্মাতা বলে দাবি করেন। এর আগে তিনি রবীন্দ্রনাথ ঠাকুরের গানকে অশ্লীল শব্দ ব্যবহার করে গাইবার কারণে বিতর্কে জড়িয়ে পড়েন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.