কেষ্টপুরে Suvendu-র গাড়িতে 'হামলা', প্রাক্তন মন্ত্রীকে কালো পতাকা দেখাল তৃণমূল

'সিপিএম ক্ষমতায় থাকার সময়েও এখানে মিটিং করতে এসেছি। কিন্তু এমন পরিস্থিতিতে পড়তে হয়নি।'  

Reported By: সৌমেন ভট্টাচার্য্য | Updated By: Jan 27, 2021, 11:19 PM IST
কেষ্টপুরে Suvendu-র গাড়িতে 'হামলা', প্রাক্তন মন্ত্রীকে কালো পতাকা দেখাল তৃণমূল

নিজস্ব প্রতিবেদন: জেড ক্যাটেগরির নিরাপত্তা, বুলেট প্রুফ গাড়ি। কিন্তু তাতেও রক্ষা নেই! কলকাতায় এবার 'হামলা'র মুখে পড়লেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। কেষ্টপুরে (Kestopur) প্রাক্তন মন্ত্রীকে কালো পতাকা দেখালেন তৃণমূল (TMC) কর্মীরা। এমনকী, পতাকার ডান্ডা দিয়ে তাঁর গাড়িতেও হামলা চালানো হয় অভিযোগ। সভা মঞ্চে উঠে শুভেন্দু বললেন, 'সিপিএম ক্ষমতায় থাকার সময়েও এখানে মিটিং করতে এসেছি। কিন্তু এমন পরিস্থিতিতে পড়তে হয়নি।'

দলবদলের পর থেকে বিধানসভা ভোটের প্রচারে ঝাঁপিয়ে পড়েছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। গোটা রাজ্য কার্যত চষে বেড়াচ্ছেন তিনি। ভোটে যে পুরনো দল তৃণমূলকে এক ইঞ্চিও জমি ছাড়তে রাজি নন তিনি, তা বুঝিয়ে দিচ্ছেন প্রতিটি জনসভায়। বস্তুত, নন্দীগ্রামে (Nandigram) তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) 'হাফ লাখ' ভোটে হারানোর চ্যালেঞ্জও ছুঁড়ে দিয়েছে 'একদা তাঁরই বিশ্বস্ত সৈনিক'। এদিন ঝাড়গ্রামে (Jhargram)  বিজেপির জনসভায় হাজির ছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ও দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেই সভা শেষ করে কলকাতায় চলে আসেন শুভেন্দু। কেষ্টপুরের বারোয়ারিতলা এলাকায় আরও একটি জনসভা ছিল তাঁর। 

আরও পড়ুন: ভরসন্ধেয় Indranil Sen-র বাড়ির সামনে 'বোমাবাজি', তোলপাড় কসবা

এদিন সন্ধেয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের দেওয়া বুলেট প্রুফ গাড়ি চেপে যখন সভাস্থলের দিকে যাচ্ছিলেন, তখন কেষ্টপুরের মাঝেরপাড়া এলাকায় রাস্তায় পাশে দাঁড়িয়ে শুভেন্দুকে কালো পতাকা দেখান স্থানীয় তৃণমূলকর্মীরা। ঘটনার জেরে কিছুক্ষণের জন্য় দাঁড়িয়ে পড়ে কনভয়। তখন কালো পতাকার ডান্ডা দিয়ে প্রাক্তন মন্ত্রীর গাড়ি, এমনকী পুলিসের গাড়িতে পেটানো হয় বলে অভিযোগ। উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। শেষপর্যন্ত অবশ্য পরিস্থিতি সামলে নেয় পুলিস। সভাস্থলের দিকে রওনা হয়ে যান শুভেন্দু। মঞ্চে দাঁড়িয়ে 'হামলাকারীদের 'ইঞ্চিতে ইঞ্চিতে' বুঝিয়ে নেওয়ার হুঁশিয়ারি দিয়েছে স্থানীয় বিজেপি নেতা সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)।

.