এক শীর্ষ নেতা ও মণ্ডল সভাপতির 'কীর্তি' ফাঁস, জোড়া অস্বস্তি রাজ্য বিজেপির

জোড়া নারীঘটিত অভিযোগে অস্বস্তিতে রাজ্য বিজেপি। 

Reported By: অঞ্জন রায় | Edited By: শুভঙ্কর মিত্র | Updated By: Dec 10, 2019, 08:57 PM IST
এক শীর্ষ নেতা ও মণ্ডল সভাপতির 'কীর্তি' ফাঁস, জোড়া অস্বস্তি রাজ্য বিজেপির
ছবি সৌজন্যে- ফেসবুক।

অঞ্জন রায়: বিজেপির এক শীর্ষ নেতা ও মণ্ডল সভাপতির বিরুদ্ধে উঠল নারীঘটিত অভিযোগ। ফেসবুকের দেওয়াল ভরে উঠেছে দুই নেতার 'কীর্তি'তে। তৃণমূল সমর্থকদের পেজ থেকে শেয়ার করে লেখা হয়েছে, গুরু যেমন তার শিষ্যরা তো তেমনি হবে। আবার দলের এক শীর্ষ নেতার বিরুদ্ধে অভিযোগ তুলেছেন খোদ বিজেপি নেত্রী সংগীতা চক্রবর্তী। তাঁর অভিযোগ আরও মারাত্মক। 

ফেসবুকের দেওয়ালে ভাইরাল হয়েছে নবদ্বীপের দক্ষিণ শহর মণ্ডলীর সভাপতি ও নবদ্বীপ গ্রামীণ মণ্ডলের মহিলা মোর্চার সভানেত্রীর ঘনিষ্ঠ ছবি। তৃণমূল সমর্থকদের পেজে প্রশ্ন তোলা হয়েছে, এটাই কি বিজেপির সংস্কৃতি? বিজেপি নেতৃত্ব অবশ্য এনিয়ে মুখ খুলতে নারাজ। 

বাংলায় বিজেপির দায়িত্বপ্রাপ্ত এক শীর্ষ নেতার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন দলেরই এক নেত্রী সংগীতা চক্রবর্তী। তিনি ফেসবুকে লিখেছেন, উত্তরপ্রদেশের মহিলা কমিশনের চেয়ারপার্সন পদে হয়েছে এক নেত্রীকে। তাঁর সঙ্গে সম্পর্ক ছিল ওই শীর্ষ নেতার।  সে কারণেই ওই পদে বসেছেন তিনি। এর পাশাপাশি একটি ফোন রেকর্ডিংও ফেসবুকে দিয়েছেন সংগীতা। 

সংগীতা চক্রবর্তী নামে ওই নেত্রী একাধিকবার বিজেপির নেতাদের বিরুদ্ধে অভিযোগ এনেছেন। প্রকাশ করেছেন ফোন কলের রেকর্ডিং। বিভিন্ন সময়ে তাঁর অভিযোগের জেরে অস্বস্তি পড়েছে রাজ্য বিজেপি নেতৃত্ব। এখানেই উঠছে প্রশ্ন, কেন তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না বিজেপি? নিছকই অবজ্ঞা না ভয়, পাছে আরও কিছু ফাঁস করে দেন সংগীতা চক্রবর্তী। 

 

ফেসবুক থেকে তথ্য সংগৃহীত। ছবি, তথ্য ও অডিয়ো রেকর্ডিংয়ের সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা ডিজিটাল। 

আরও পড়ুন- প্রতিশ্রুতি রাখায় রাজ্যে মোদী-শাহকে সংবর্ধনা দেবেন উদ্বাস্তুরা, ভাবনা বিজেপির