Panchayat Election 2023: ফলতায় অভিষেকের সভায় 'নির্বাচনী বিধিভঙ্গ'! কমিশনে নালিশ বিজেপির

গত ৯ বছরে ডায়মন্ড হারবারের উন্নয়নে কী কী কাজ করেছেন? ফলতার বিডিও গ্রাউন্ডে বই প্রকাশ করে জনসভা করেন তৃণমূল সাংসদ।    

Updated By: Jun 18, 2023, 11:36 PM IST
Panchayat Election 2023: ফলতায় অভিষেকের সভায় 'নির্বাচনী বিধিভঙ্গ'! কমিশনে নালিশ বিজেপির

মৌমিতা চক্রবর্তী ও সুতপা সেন: 'নির্বাচনী বিধিভঙ্গ'! ভোট ঘোষণার পর কীভাবে ফলতা এতবড় সভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়? নির্বাচন কমিশনের নালিশ জানাল বিজেপি। অভিযোগে সত্যতা যাচাই করতে দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসকের কাছে রিপোর্ট তলব করল কমিশন।

ডায়মন্ড হারবারে 'নিঃশব্দ বিপ্লব'। ২০১৪ সালে প্রথম এই কেন্দ্র থেকে সাংসদ নির্বাচিত হন অভিষেক। গত ৯ বছরে এলাকার উন্নয়নকে কী কী কাজ করেছেন? এদিন ফলতা বিডি গ্রাউন্ডে বই প্রকাশ করলেন তিনি। সঙ্গে জনসভাও।

অভিষেক বলেন, 'ভারতবর্ষের কোনও সাংসদ দেখাতে পারবেন না, প্রতিবছর যে নির্বাচন থাকুন বা না থাকুন, পুস্তিকার প্রকাশ করে সে কী কাজ করেছে তার হিসেব দেয়। ভারতবর্ষের প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, প্রতিরক্ষামন্ত্রী যত বড় বড় তাবড় নেতারা রয়েছেন, তাঁরা নিজেদের সংসদীয় এলাকা থেকে একটা বই প্রকাশ করেনি'। সঙ্গে বিরোধীদের 'অনুরোধ', 'ক্ষমতা থাকলে আপনারা আপনাদের রিপোর্ট কার্ড নিয়ে আসুন'।

আরও পড়ুন: Panchayat Election 2023: নির্বাচন কমিশন এই ব্যবস্থা না করলে ভোট করাতে যাব না, জানিয়ে দিল ডিএ আন্দোলনকারীরা

এদিকে ৮ জুলাই একদফাতেই পঞ্চায়েত ভোট। রাজ্যে এখন লাগু হয়েছে আদর্শ আচরণ বিধি। তাহলে কীভাবে এতবড় সভা করলেন অভিষেক? এলাকায় তাঁর ছবি দিয়ে বড় বড় কাটআউট-ইবা লাগানো হল? কমিশনের দ্বারস্থ বিজেপি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.