বিবাহ বহির্ভূত সম্পর্কের তদন্ত করতে পারে না পুলিস, হাইকোর্টে স্বস্তি Chandana-র

গত ১৯ অগাস্ট বিজেপি বিধায়কের গাড়ির চালক কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রূপা গঙ্গাজলঘাটি থানায় অভিযোগ করেন, চন্দনা বাউড়িকে গোপনে বিয়ে করেছেন তাঁর স্বামী। 

Updated By: Sep 17, 2021, 07:03 PM IST
বিবাহ বহির্ভূত সম্পর্কের তদন্ত করতে পারে না পুলিস, হাইকোর্টে স্বস্তি Chandana-র

নিজস্ব প্রতিবেদন: বিবাহ বহির্ভূত সম্পর্কে কোনও তদন্ত করতে পারে না পুলিস। বিজেপি বিধায়ক চন্দন বাউড়ির (Chandana Bauri) এফআইআরে স্থগিতাদেশ দিয়ে এমনটাই মত দিল কলকাতা হাইকোর্ট (Calcutta High Court)।

এফআইআর খারিজের আবেদন করে হাইকোর্টের (Calcutta High Court) দ্বারস্থ হয়েছিলেন চন্দনা বাউড়ি (Chandana Bauri)। শুনানিতে বিচারপতি কৌশিক চন্দ জানান,'বিজেপি বিধায়কের বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপ করা যাবে না। আর বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে তদন্ত করতে পারে না পুলিস। এরপরই চন্দনার বিরুদ্ধে দায়ের করা একাধিক মামলায় ৮ সপ্তাহের জন্য অন্তবর্তীকালীন স্থগিতাদেশ দেয় হাইকোর্ট। বিচারপতি জানিয়ে দেন,আপাতত তাঁকে গ্রেফতার করা যাবে না।

বলে রাখি, গত ১৯ অগাস্ট বিজেপি বিধায়কের গাড়ির চালক কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রূপা গঙ্গাজলঘাটি থানায় অভিযোগ করেন, চন্দনা বাউড়িকে গোপনে বিয়ে করেছেন তাঁর স্বামী। তার পর থেকে কৃষ্ণ নিখোঁজ। দু'জনের বিরুদ্ধে বধূ নির্যাতনের মামলা রুজু করে পুলিস। এরপর  ২৩ অগাস্ট চন্দনাকে নোটিস পাঠানো হয়। ২ সেপ্টেম্বর নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে যান বিজেপি বিধায়ক। পরে তাঁর বিরুদ্ধে সাক্ষীকে হুমকির মামলাও দায়ের করেছে পুলিস। 

আরও পড়ুন- CPM: ভোট শেষ, সংযুক্ত মোর্চাও শেষ, স্পষ্ট করলেন Yechury, একতরফা সিদ্ধান্ত: Adhir

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)