BJP Nabanna Abhiyan: পুলিসের গাড়িতে আগুন নিশীথ ঘনিষ্ঠ বিজেপির কার্যকর্তার! ভিডিয়ো পোস্ট করে তোপ তৃণমূলের

আন্দোলন করতে গেলে একটা জায়গায় বসুন। মমতা বন্দ্যোপাধ্য়ায় তো ২৬ দিন অনশনে বসেছিলেন। নন্দীগ্রাম, সিঙ্গুরের আন্দোলন করেছেন। কোথাও তো গুন্ডামি করেননি। ২১ জুলাইয়ে আমাদের ১৩ জন কর্মী মারা গিয়েছে। বলুন তো আমাদের কোন কর্মী পুলিসের গাড়িতে আগুন দিয়েছিল?

Updated By: Sep 14, 2022, 08:36 PM IST
BJP Nabanna Abhiyan: পুলিসের গাড়িতে আগুন নিশীথ ঘনিষ্ঠ বিজেপির কার্যকর্তার! ভিডিয়ো পোস্ট করে তোপ তৃণমূলের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নবান্ন অভিযানে পুলিসকে মারধর, বিশৃঙ্খলা সৃষ্টি এমনকি পুলিসের পিসিআর ভ্য়ানে আগুন লাগিয়ে দেওয়া নিয়ে গতকাল থেকেই সরব তৃণমূল কংগ্রেস। বুধবার এসএসকেএম হাসপাতালে আহত পুলিসকর্মী দেবজিত্ চট্টোপাধ্য়ায়কে দেখতে এসে বিজেপি কর্মীদের পুলিস গাড়ি জ্বালানো নিয়ে সরব হন। তিনি প্রশ্ন তোলেন, যে জায়গায় পুলিসের গাড়িতে আগুন দেওয়া হয় সেখানে কোনও পেট্রোল পাম্প নেই। তাহলে নিশ্চই গাড়ি জ্বালানোর জন্য পেট্রোল সঙ্গে নিয়ে এসেছিল বিজেপি কর্মীরা। অভিষেকে ওই মন্তব্যের পাশাপাশি আজ তৃণমূল কংগ্রেসের ট্যুইটার হ্যান্ডেল থেকে গাড়ি জ্বালানোর ছবি দিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে প্রশ্ন তোলা হয়েছে।

আরও পড়ুন-'লালবাজারে লকেট-রাহুলের হাতে হাত, এসবের মানে কী আমি জানি না': অভিষেক

তৃণমূল কংগ্রেসের ট্যুইটে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে নিশীথ প্রাণানিকের সঙ্গে জ্যাকেট পর এক ছবি দেখানো হয়েছে। পাশাপাশি দেখা যাচ্ছে মাথায় ঝুঁটি বাঁধা গেরুয়া পোশাক পরা এক যুবক পুলিসের ওই গাড়ির কাছে গিয়ে পতাকা নাড়াচ্ছে। ট্যুইটে লেখা হয়েছে, নিশীথ প্রামাণিক এর কোনও ব্যাখা দেবেন কি? বিজেপির এই কার্যকর্তাকে পুলিসের গাড়িতে আগুন দিতে দেখা গিয়েছে। গতকাল কলকাতায় বিশৃঙ্খলা সৃষ্টির পেছনে এর ভূমিকা ছিল। এই লোককেই আবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের সঙ্গে একটি ছবিতে দেখা গিয়েছে। অমিত শাহজি এর দায় এখন কার ঘাড়ে চাপাবেন।

এদিন এসএসকেএম হাসপাতালে অভিষেক বন্দ্যোপাধ্য়ায় গতকালের বিশৃঙ্খলা নিয়ে বলেন, আন্দোলন করতে গেলে একটা জায়গায় বসুন। মমতা বন্দ্যোপাধ্য়ায় তো ২৬ দিন অনশনে বসেছিলেন। নন্দীগ্রাম, সিঙ্গুরের আন্দোলন করেছেন। কোথাও তো গুন্ডামি করেননি। ২১ জুলাইয়ে আমাদের ১৩ জন কর্মী মারা গিয়েছে। বলুন তো আমাদের কোন কর্মী পুলিসের গাড়িতে আগুন দিয়েছিল? ত্রিপুরায় আমাদের গাড়ি ভাঙা হয়েছে। খোয়াই থানায় ঘণ্টার পর ঘণ্টা বসে থেকেছি। আমরা তো পুলিসের গায়ে হাত দিইনি। আমি নিজে ১০ ঘণ্টা খোয়াই থানায় বসেছিলাম। ওরা ভাবছে আমাদের মাথায় উপরে যারা বসে রয়েছে তারা যা বলবে সেটাই হবে। পেট্রোল-ডিজেল নিয়ে এসে আন্দোলন হচ্ছে? পুলিসের গাড়িতে আগুন দিয়ে আন্দোলন হচ্ছে? আমি আজ দেবজিত্ বাবুকে বললাম, আপনার মতো অফিসারকে কুর্নিশ জানাই। উনি পারতেন না বিজেপি কর্মীদের শিক্ষা দিতে? দশটা বিজেপি কর্মীকে শিক্ষা দিতে ৫টা সাধারণ মানুষ ক্ষতিগ্রস্থ হতো। পুলিস কিছু করেনি। এটাই পরিবর্তন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.