নারদকাণ্ডে অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে আজ ফের পথে নামছে বিজেপি

নির্বাচনের আগে বিরোধীদের হাতিয়ার এবার নারদকাণ্ড। কালকের পর আজ ফের পথে নামছে বিজেপি। অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে আজ সকাল ১০টা নাগাদ হাজরা মোড় থেকে প্রতিবাদ মিছিলে সামিল হবেন রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্ব।

Updated By: Mar 16, 2016, 09:39 AM IST
নারদকাণ্ডে অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে আজ ফের পথে নামছে বিজেপি

ওয়েব ডেস্ক: নির্বাচনের আগে বিরোধীদের হাতিয়ার এবার নারদকাণ্ড। কালকের পর আজ ফের পথে নামছে বিজেপি। অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে আজ সকাল ১০টা নাগাদ হাজরা মোড় থেকে প্রতিবাদ মিছিলে সামিল হবেন রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্ব।

কালই এই মর্মে দলীয় নেতাকর্মীদের কাছে নির্দেশ জারি করা হয়েছে। গতকালও বিজেপির বিক্ষোভ অববস্থানে ধুন্ধুমার তৈরি হয় মধ্য কলকাতায়। ধর্মতলায় বিক্ষোভ, অবরোধের পর ১৪৪ ধারা ভেঙে রাজভবনে অবস্থানে বসে পড়েন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। গ্রেফতার রাহুল সিনহা সহ আরও বেশ কয়েকজন নেতাও।

তবে শুধুই বিরোধী নয়, ভোটের আগে নারদ ইস্যুর ফায়দা তুলতে মরিয়া বাকি বিরোধীরাও। স্টিং কেলেঙ্কারিতে সিবিআই তদন্তের দাবিতে আজ জনস্বার্থ মামলা দায়ের করতে পারেন কংগ্রেস নেতা অভিতাভ চক্রবর্তী। সূত্রের খবর, কংগ্রেস হাইকম্যান্ডের নির্দেশেই মামলা দায়েরের সিদ্ধান্ত। গতকাল কংগ্রেসের সঙ্গে যোথ প্রতিবাদ মিছিলের পর আগামিকালও পথে নামছে বামেরা। জেলা বামফ্রন্টের ডাকে কাল ধর্মতলা থেকে শিয়ালদহ স্টেশন পর্যন্ত প্রতিবাদ মিছিলে সামিল হবেন দলীয় কর্মী সমর্থকরা।

.