BJP: বিজেপির 'শহিদ সম্মান যাত্রা', কর্মসূচিতে রাজ্যের ৪ কেন্দ্রীয় মন্ত্রী

এই বিশেষ কর্মসূচিতে অংশ নেবেন রাজ্যের ৪ কেন্দ্রীয় মন্ত্রী।

Updated By: Aug 17, 2021, 09:38 AM IST
BJP: বিজেপির 'শহিদ সম্মান যাত্রা', কর্মসূচিতে রাজ্যের ৪ কেন্দ্রীয় মন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার শহিদ সম্মান যাত্রা রয়েছে রাজ্য বিজেপির। হিংসায় নিহত কর্মীদের স্মরণে এই কর্মসূচি গ্রহণ করেছে করেছে রাজ্য বিজেপি। এই বিশেষ কর্মসূচিতে অংশ নেবেন রাজ্যের ৪ কেন্দ্রীয় মন্ত্রী। রাজ্য জুড়েই শহিদ সম্মান যাত্রার আয়োজন করেছে গেরুয়া শিবির। 

বিজেপি যে সমস্ত বিজেপি কর্মীরা খুন হয়েছেন বলে অভিযোগ তাদের সম্মান জানাতে ও পরিবারের পাশে দাঁড়াতেই এই কর্মসূচির আয়োজন করা হয়েছে। রাজ্যের চার কেন্দ্রীয় মন্ত্রী- ড. সুভাষ সরকার, শান্তনু ঠাকুর, জন বার্লা ও নীশিথ প্রামাণিক অংশ নেবেন এই কর্মসূচিতে। প্রসঙ্গত, জন বার্লা ও নীশিথ প্রামাণিক শিলিগুড়ি ও দার্জিলিংয়ের বেশ কিছু জায়গায় শ্রদ্ধাও জানাবেন। 

আরও পড়ুন, Duare Sarkar: প্রথম দিনেই জমা পড়ল ১৫ লাখ আবেদন, ভিড় সামলাতে ব্যবস্থা নেওয়ার নির্দেশ নবান্ন-র

অভিযোগ, ভোট পরবর্তী সময়ে হামলার শিকার হয়েছেন বহু বিজেপি কর্মী। ঘরছাড়াও হয়েছেন। তাদের মনোবল বাড়াতে এবং সর্বোপরি সংগঠনকে চাঙ্গা করতে পরের পর কর্মসূচির আয়োজন করে চলেছে পদ্ম বিগ্রেড। 

উল্লেখ্য, সোমবার রাজ্য পশ্চিমবঙ্গ বাঁচাও দিবস কর্মসূচি পালন বিজেপির রানি রাসমনি অ্যাভিনিউতে বিক্ষোভ সমাবেশের পর গাঁধী মূর্তির পাদদেশে বিক্ষোভ দেখান বিজেপি নেতারা। এরপর মহামারী আইনে গ্রেফতার করা হয়। গ্রেফতার করা হয় দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, দেবশ্রী চৌধুরী, সায়ন্তন বসু-সহ শীর্ষ বিজেপি নেতাদের।

রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য (Samik Bhattacharya) বৃহস্পতিবার এই কর্মসূচির কথা ঘোষণা করে জানান, ভোট পরবর্তী হিংসায় এ রাজ্যে ৪০ জনের বেশি বিজেপি কর্মী শহিদ হয়েছেন। বহু কর্মী ঘরছাড়া, ভিন রাজ্যে থাকতে বাধ্য হচ্ছেন। বাংলার পরিস্থিতি দেশের অন্য রাজ্যের তুলনায় আলাদা। ভোট পরবর্তী হিংসা চলছে। তাই এখানে শহিদ সম্মান যাত্রা হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.