তৃণমূলের পাশেই আজ পাল্টা ধরনায় বসতে চলেছে বিজেপি

এবার গান্ধীমূর্তির পাদদেশে ধরনায় বসতে চলেছে বিজেপি। 

Updated By: Mar 15, 2019, 01:18 PM IST
তৃণমূলের পাশেই আজ পাল্টা ধরনায় বসতে চলেছে বিজেপি

অঞ্জন রায়

রাজ্যের সবকটি বুথকে অতি স্পর্তকাতর ঘোষণার দাবিতে নির্বাচন কমিশনের কাছে দরবার করে এসেছে বিজেপি। তারপরই রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের কাছ রিপোর্ট চেয়ে পাঠায় কমিশন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই দাবি করেছেন, বাংলা শান্তিপূর্ণ রাজ্য। বাংলাকে অপমান করছে বিজেপি। প্রতিবাদে শুক্রবার রানি রাসমণি রোডে ধরনায় বসেছে তৃণমূলের মহিলা সেল। এবার তার পাশেই ধরনায় বসতে চলেছে বিজেপির আইপিএস সেল। 

রাজ্যকে অপদস্থ করা হচ্ছে অভিযোগ তুলে এদিন ধরসায় বসেছেন চন্দ্রিমা ভট্টাচার্য-সহ দলের অন্যান্য নেত্রীরা। চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, ''এ থেকে মনে হচ্ছে, সাড়ে ৯ কোটি মানুষ প্রতিদিন লড়াই করছে। অমূলক দাবি করা হচ্ছে। বাংলার মানুষকে অপমান করা হচ্ছে। আগেও কেন্দ্রীয় বাহিনী এসেছে। তার পরেও মমতার প্রতি সমর্থন বেড়েছে মানুষের''।    

এবার গান্ধীমূর্তির পাদদেশে পাল্টা ধরনায় বসতে চলেছে বিজেপি। ধরনায় বসবেন দিলীপ ঘোষ ও ভারতী ঘোষরা। দিলীপ ঘোষের কথায়,''সারা পশ্চিমবঙ্গ অতিস্পর্শকাতর রয়েছে, এটা বাচ্চা ছেলেও জানে। পঞ্চায়েত ভোটে বিরোধীদের মনোনয়নপত্র পেশ করতে দেওয়া হয়নি। মারধর করা হয়েছে। সব তথ্য প্রমাণ নির্বাচন কমিশনকে দিয়েছি''। তৃণমূলের ধরনা প্রসঙ্গে দিলীপের কটাক্ষ, নির্বাচন লড়বেন না, ধরনায় বসবেন! এরপর তো রোজের ধরনায় বসতে হবে, না খেয়েদেয়ে তো অসুস্থ হয়ে পড়বেন।  

আরও পড়ুন- ঘোষণার আগেই সোশ্যালে 'ফাঁস' বাংলার ৪২টি কেন্দ্রে বিজেপির প্রার্থী তালিকা

.