দলীয় পতাকা নয়, জাতীয় পতাকা ও স্বামীজির ছবি নিয়ে এবার BJP-র মেগামিছিল

১২ জানুয়ারি এই মেগামিছিলে একসঙ্গে রাস্তায় নামবেন দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারী।

Updated By: Jan 7, 2021, 05:00 PM IST
  দলীয় পতাকা নয়, জাতীয় পতাকা ও স্বামীজির ছবি নিয়ে এবার BJP-র মেগামিছিল

নিজস্ব প্রতিবেদন- ১২ জানুয়ারি কলকাতায় মেগামিছিল করবে বিজেপি। ২১-এর নির্বাচনের আগে জনসংযোগের চেষ্টায় ত্রুটি রাখছে না গেরুয়া শিবির। একইসঙ্গে রাজনৈতিক প্রচারের কাজও চলছে পুরোদমে। আর তাই ১২ জানুয়ারি শহরের রাজপথে গেরুয়া শিবিরের এই মেগামিছিল। তবে এই মিছিলের আরও একটি বিশেষ দিক রয়েছে। ১২ জানুয়ারি মেগামিছিলে দলীয় পতাকা নয়, জাতীয় পতাকা ও স্বামীজির ছবি সম্বলিত পতাকা নিয়ে হাঁটবেন বিজেপি নেতারা।

১২ জানুয়ারি মেগামিছিলে একসঙ্গে রাস্তায় নামবেন দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারী। বিজেপির মঞ্চে এই দুই নেতাকে গত কয়েকদিনে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে। তবে এখনও পর্যন্ত দুজনকে মিছিলে পায়ে পা মিলিয়ে হাঁটতে দেখা যায়নি। এবার সেই ছবিও দেখবে রাজ্যবাসী। বিজেপি যুব মোর্চার আয়োজনে ১২ জানুয়ারি মিছিল হবে বলে জানা গিয়েছে।  নেতাজি মূর্তির পাদদেশ থেকে স্বামীজির মূর্তির পাদদেশ পর্যন্ত পদযাত্রা হবে। দিলীপ-শুভেন্দুর সঙ্গে থাকতে পারেন কৈলাস বিজয়বর্গীয় ও  মুকুল রায়ও। বিজেপির তরফে এই কর্মসূচির নাম রাখা হয়েছে 'বিবেকের ডাক'। 

আরও পড়ুন'আপনাকে পরিষেবা দিতে পেরে আনন্দিত', 'স্বাস্থ্যসাথী' নিয়ে রাজ্যবাসীকে চিঠি Mamata-র

এদিকে জেপি নাড্ডা ফের রাজ্যে আসেছেন বলে খবর। গতবার রাজ্যে আসার পর তাঁর কনভয়ে হামলা হয়েছিল। ৯ জানুয়ারি তিনি ফের শহরে আসছেন। তার আগে আজ কৈলাশ বিজয়বর্গীয় এদিন বলেন, ''আমাদের ওপর অ্যাটাক নিয়ে ভয় পাইনি। আমরা ভয় পাওয়ার দল নই। সরকারের উচিত সুরক্ষা প্রদান করা। আর আমাদের সভাপতির রক্ষা আমরা নিজেরা করব।  বোমাবাজি প্রসঙ্গে এদিন তিনি বলেন, রোজ হামলা হচ্ছে। বুয়া-ভাতিজা এটা করছে। ওদের পায়ের তলায় মাটি সরে গিয়েছে। তাই অশান্তির পরিবেশ তৈরির চেষ্টা করছে। জনতা সব দেখছে। নির্বাচনে এর জবাব দেবে।''