BJP-র যুব মোর্চায় রদবদল! সভাপতি পদ থেকে Saumitra Khan-কে সরানোর তোড়জোড়

সৌমিত্রর পরিবর্তে সম্ভাব্য হিসাবে উঠে আসছে তিনজনের নাম।

Updated By: Jul 10, 2021, 03:00 PM IST
BJP-র যুব মোর্চায় রদবদল! সভাপতি পদ থেকে Saumitra Khan-কে সরানোর তোড়জোড়

নিজস্ব প্রতিবেদন: রদবদলের সম্ভবনা বিজেপির যুব মোর্চায়। বিজেপির যুব মোর্চার সভাপতির পদ থেকে সরানো হতে পারে সৌমিত্র খাঁকে (Saumitra Khan) । বিজেপির যুব মোর্চায় রদবদলের সম্ভবনা। সৌমিত্রর পরিবর্তে সম্ভাব্য হিসাবে উঠে আসছে তিনজনের নাম। সবার আগে উঠে আসছে পুরশুড়ার বিধায়ক বিমান ঘোষের নাম। রানাঘাটের বিধায়ক মুকুটমণি অধিকারী, ময়নার বিধায়ক অশোক দিন্দার নামও রয়েছে তালিকায়। 

তবে সৌমিত্র খাঁ-র বক্তব্য, তিনিও অব্যাহতি চাইছিলেন। তার বয়স ৪০ হয়ে গিয়েছে তাই যুব মোর্চায় থাকা তাঁর উচিত নয়। সরিয়ে দেওয়াটাই স্বাভাবিক। প্রসঙ্গত, কিছুদিন আগে দলের উপর অভিমান করে ইস্তফা দিয়েছিলেন সৌমিত্র খাঁ। 

আরও পড়ুন, বিজেপিতে সাংগঠনিক রদবদল? Dilip Ghosh-কে জরুরি তলব JP Nadda-র

গত বুধবার কেন্দ্রীয় মন্ত্রিসভা সম্প্রসারণের দিনই রাজ্য যুব মোর্চার সভাপতি পদে ইস্তফার ঘোষণা করেন তিনি। তোপ দাগেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে। তার পর সন্ধ্যায় তিনি জানালেন যে তিনি আর পদত্যাগ ফিরিয়ে নিচ্ছেন দলের কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশে।

বুধবার ফেসবুক লাইভে এসে শুভেন্দু অধিকারী ও রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে নিশানা করেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ। প্রসঙ্গত, শুভেন্দু অধিকারী ও দিলীপ ঘোষকে যেভাবে সৌমিত্র খাঁ ফেসবুক লাইভে আক্রমণ করেছেন তা মোটেও ভালো চোখে নেয়নি বিজেপির রাজ্য সভাপতি। দলীয় শৃঙ্খলাভঙ্গে বৃহস্পতিবার ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দেন। এদিন সৌমিত্রকে সরিয়ে দেওয়া কি এরই প্রতিফলন!

.