দমদম ক্যান্টনমেন্টে রেল লাইনের কাছে কৌটো বোমা বিস্ফোরণ, আহত ২ কিশোর

দমদম ক্যান্টনমেন্টের কাছে রেল লাইনের ধারে কৌটো বোমা বিস্ফোরণ।  বিস্ফোরণে জখম  হয়েছে সফিক আর শাহরুখ নামে দুই  কাগজকুড়ানি কিশোর। আজ বেলা তিনটে ক্যান্টনমেন্ট আর দুর্গানগর স্টেশনের মাঝে দুনম্বর রেল গেটের পাশে  বিস্ফোরক ভর্তি কৌটোটি নজরে আসে ওই দুজনের।  কৌটোটি নাড়াচাড়া করতে গেলেই বিস্ফোরণ হয়। পাশে ছিল একই রকমের দেখতে আরো কয়েকটি কৌটো।

Updated By: Jan 10, 2015, 10:10 PM IST
দমদম ক্যান্টনমেন্টে রেল লাইনের কাছে কৌটো বোমা বিস্ফোরণ, আহত ২ কিশোর

কলকাতা: দমদম ক্যান্টনমেন্টের কাছে রেল লাইনের ধারে কৌটো বোমা বিস্ফোরণ।  বিস্ফোরণে জখম  হয়েছে সফিক আর শাহরুখ নামে দুই  কাগজকুড়ানি কিশোর। আজ বেলা তিনটে ক্যান্টনমেন্ট আর দুর্গানগর স্টেশনের মাঝে দুনম্বর রেল গেটের পাশে  বিস্ফোরক ভর্তি কৌটোটি নজরে আসে ওই দুজনের।  কৌটোটি নাড়াচাড়া করতে গেলেই বিস্ফোরণ হয়। পাশে ছিল একই রকমের দেখতে আরো কয়েকটি কৌটো।

সঙ্গে সঙ্গেই গোটা এলাকা ঘিরে ফেলে  জিআরপি আর দমদম থানার পুলিস।  ঘটনাস্থলে পৌছেছে সিআইডি  আধিকারিকেরা এবং বম্ব ডিসপোজাল স্কোয়াড। রয়েছে পুলিস কুকুরও। বিস্ফোরণ স্থল থেকে মিলেছে একটি সার্কিটও। তবে পুলিস সূত্রে খবর, বোমা গুলি নেহাতই দেশি কৌটো বোমা। কিছুক্ষণের মধ্যেই বাকি বোম গুলিকে নিষ্ক্রিয় করা হবে। আপাতভাবে এর মধ্যে কোনও নাশকতার সম্ভাবনা দেখছেন না সিআইডি আধিকারিকরা। তাঁরা মনে করেছেন স্থানীয় দুষ্কৃতীরাই এই কাজ করেছে।