লেদ কারখানায় মালিকের দেহ উদ্ধার

গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন অশোক অধিকারী। শনিবার পরিবারের সদস্যরা অশোকের মোবাইলে ফোন করেন। 

Updated By: Dec 31, 2018, 11:39 AM IST
লেদ কারখানায় মালিকের দেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদন:  লেদ কারখানার ভিতর থেকে উদ্ধার মালিকের দেহ। তোপসিয়ার একটি লেদ কারখানার মধ্যে থেকে অশোক অধিকারী নামে বছর ৪৬-এর ওই ব্যক্তির দেহ উদ্ধার হয়। তাঁর মুখে রক্ত লেগেছিল। শুকিয়ে গিয়ে তা কালচে হয়ে গিয়েছে। মাথার পিছনে ভারী কোনও বস্তুর আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার তদন্তে তিলজলা থানা ও লালবাজার হোমিসাইড শাখা। বস্তার নীচে চাপা দেওয়া অবস্থায় উদ্ধার হয় ওই ব্যক্তির দেহ। খুনের মামলা রুজু করেছে পুলিস।

আরও পড়ুন: কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে আগুন, দ্রুতই নিয়ন্ত্রণে

পুলিশ সূত্রে জানা যাচ্ছে,  গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন অশোক অধিকারী। শনিবার পরিবারের সদস্যরা অশোকের মোবাইলে ফোন করেন। পরিবারের দাবি, এক ব্যক্তি ফোন ধরে জানান, অশোক তিন দিনের জন্য ওড়িশা গিয়েছেন। শনিবার না ফেরায় তিলজলা থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। তদন্তে নামে পুলিস। পরে লেদ কারখানার ভিতর থেকেই উদ্ধার হয় অশোকের দেহ।  

আরও পড়ুন-মৃণাল সেনের মৃত্যুতে শোকবার্তা প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির

 তদন্তে নেমে আনোয়ার নামে এক যুবকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।  রবিবার রাতে আনোয়ারকে কারখানা থেকে কিছু জিনিসপত্র বার করে নিয়ে যেতে দেখেছেন অনেকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিস। এছাড়াও ওই কারখানায় সবসময় দুজন কর্মী কর্মরত থাকেন। তাঁরা কেউই কেন তিন দিন ধরে দেহ পড়ে থাকতে দেখলেন না, দেহ কে বা কারা বস্ত চাপা দিয়েছে, এই সব কিছুই খতিয়ে দেখছে পুলিস।

.