রবিবারের দুপুরে মেয়ো রোডে পর পর ধাক্কা ৩টি বাসের, জখম ২৫ যাত্রী

রাস্তার মাঝখানে প্রথমে একটি ট্যাক্সি আচমকা দাঁড়িয়ে পড়ে। আর তা থেকেই সূত্রপাত ভয়ঙ্কর দুর্ঘটনার।

Updated By: Sep 15, 2019, 06:02 PM IST
রবিবারের দুপুরে মেয়ো রোডে পর পর ধাক্কা ৩টি বাসের, জখম ২৫ যাত্রী

নিজস্ব প্রতিবেদন : বাসে বাসে রেষারেষির জেরে ফের দুর্ঘটনা। রবিবার দুপুরে কলকাতার মেয়ো রোডে বাস দুর্ঘটনার জেরে জখম হয়েছেন ২৫ জন যাত্রী। আহতরা বর্তমানে এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গিয়েছে, রাস্তার মাঝখানে প্রথমে একটি ট্যাক্সি আচমকা দাঁড়িয়ে পড়ে। ওই ট্যাক্সিটির পিছনেই ছিল একটি ৫২ নম্বর রুটের একটি বাস। ট্যাক্সিটি আচমকা দাঁড়িয়ে পড়তেই তার পিছনে ধাক্কা মারে ৫২ নম্বর রুটের বাসটি। এদিকে এই বাসটির পিছনে ছিল আরও দুটি বাস। ৫২ নম্বর রুটের বাসটির পিছনে ধাক্কা মারে আনন্দপুর-হাওড়া রুটের একটি মিনি বাস। তার পিছনে ধাক্কা মারে গড়ফা রুটের একটি বাস।

আরও পড়ুন, রাতে ফোন পেয়ে বাড়ি থেকে বেরন যুবক, একদিন বাদে খোঁজ মেলার পর হতবাক পরিবার

পর পর ধাক্কা মেরে দাঁড়িয়ে পড়ে বাস ৩টি। দুর্ঘটনার জেরে জখম হন ২৫ জন যাত্রী। সঙ্গে সঙ্গেই আহতদের নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। পুলিস সূত্রে জানা গিয়েছে, এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। কী কারণে মাঝ রাস্তায় ট্যাক্সিটি দাঁড়িয়ে যায়, তা খতিয়ে দেখা হবে। এদিকে দুর্ঘটনার পরই পালিয়ে যায় বাসের চালক।

যাত্রীদের অভিযোগ, ছুটির দিন। রাস্তা ফাঁকা ছিল। ফাঁকা রাস্তায় দ্রুতবেগে ছুটছিল বাসগুলি। একে অপরের সঙ্গে রেষারেষিও করছিল। আর তার জেরেই এই দুর্ঘটনা।

.