Haridevpur Businessman Kidnapped: খাস কলকাতায় গান পয়েন্টে ব্যবসায়ীকে অপহরণ 'পুলিস' লেখা গাড়িতে, ২০ লাখ মুক্তিপণ দাবি!

 এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। বাজেয়াপ্ত করা হয়েছে অপহরণে ব্যবহৃত গাড়িটিও। 

Updated By: Feb 3, 2024, 03:35 PM IST
Haridevpur Businessman Kidnapped: খাস কলকাতায় গান পয়েন্টে ব্যবসায়ীকে অপহরণ 'পুলিস' লেখা গাড়িতে, ২০ লাখ মুক্তিপণ দাবি!

অয়ন ঘোষাল ও সন্দীপ প্রামাণিক: খাস কলকাতায় ব্যবসায়ীকে অপহরণ। গান পয়েন্টে রেখে নিতিন সাউ নামে এক ব্যবসায়ীকে অপহরণ হরিদেবপুরে। অপহরণের পর ব্যবসায়ীর কাছ থেকে ২০ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়া হয় বলেও অভিযোগ। ঘটনাটি ঘটেছে হরিদেবপুর কবরডাঙা মোড়ে পানশালার সামনেই। 

শহরের বুকে পুলিস লেখা গাড়িতে তুলে অপহরণ! সাদা স্করপিও গাড়িতে লাগানো ছিল পুলিসে স্টিকার। গতকাল রাতেই যখন পুলিসের কাছে খবর আসে তখনই সিসিটিভি ফুটেজ দেখে মোবাইল ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে সঙ্গে সঙ্গেই গাড়ি খুঁজতে শুরু করে পুলিস। পুলিস অপহরণকারীদের ধাওয়া করছে, অপহরণকারীরা এটা বুঝতে পেরে ব্যবসায়ীকে গাড়ির মধ্যে রেখে পালিয়ে যায়। অভিযোগ, ওই ব্যবসায়ীর কাছ থেকে ২০ লক্ষ টাকা মুক্তিপণও চাওয়া হয়েছিল। এমনকি ২০ লক্ষ টাকা দিতে না পারলে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়। 

এই ঘটনায় বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করে হরিদেবপুর থানার পুলিস। এখনও পর্যন্ত এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। এছাড়া আরও কারা কারা এই অপহরণকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছে, তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে হরিদেবপুর থানার পুলিস। নিতিন সাউকে অপহরণকারীদের খপ্পড় থেকে উদ্ধার করার পর বাজেয়াপ্ত করা হয়েছে অপহরণে ব্যবহৃত গাড়িটিও। 

জানা গিয়েছে, নিতিন সাউয়ের একটি কোম্পানি আছে। বাকেশ্বর ওএনজিসি নাম। দক্ষিণ ২৪ পরগনায় জুলপিয়ার দিকে বাড়ি নিতিন সাউয়ের। বাবাও বড় ব্যবসায়ী। গতকাল একটি বারে আসেন নিতিন। ওই বারে নিয়মিত আসতেন নিতিন। বারে এসে প্রচুর টাকা খরচ করতেন। অপহরণকারীরা বেশ কিছু দিন ধরেই তাঁর গতিবিধি লক্ষ্য রাখছিল। অপহরণকারীরা নিতিন সাউ সম্পর্কে রীতিমতো হোমওয়ার্ক করেছিল। খোঁজখবর নিয়েছিল।

আরও পড়ুন, Kolkata: কিড স্ট্রিটে এমএলএ হস্টেলে অস্বাভাবিক মৃত্যু বিধায়কের নিরাপত্তারক্ষীর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.