By-Poll: 'দিদি' না 'বোন'! নতুন দলের কাছে ধর্মসঙ্কট থেকে 'পরিত্রাণ' চাইলেন Babul

ভবানীপুরে কি প্রচারে যাবেন বাবুল (Babul Supriyo)?

Updated By: Sep 19, 2021, 07:26 PM IST
By-Poll: 'দিদি' না 'বোন'! নতুন দলের কাছে ধর্মসঙ্কট থেকে 'পরিত্রাণ' চাইলেন Babul

নিজস্ব প্রতিবেদন: একদিকে 'দিদি', অন্যদিকে 'বোন'। ধর্মসঙ্কটে পড়েছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। এমন অবস্থায় বিড়ম্বনায় না ফেলার জন্য দলকে অনুরোধ করেছেন তিনি। 

শনিবার ঘাসফুল শিবিরে নাম লেখান বাবুল (Babul Supriyo)। সামনে ভবানীপুরে উপনির্বাচন (By-Poll)। সেখানে তাঁকে মমতার প্রচারে দেখা যেতে পারে বলে জল্পনা। শনিবার বাবুল নিজেই বলেছিলেন,'ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারে কাউকে লাগে না। তবে দল বললে যাব।' রবিবার সকালে ব্যক্তিগত সম্পর্কের কথা মনে করিয়ে ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal) মন্তব্য করেন,'আমার বিশ্বাস বোনের বিরুদ্ধে উনি প্রচার করবেন না। আমি ওঁর জায়গায় থাকলে করতাম না।' 

ভবানীপুরে কি প্রচারে যাবেন? গতকালের অবস্থান বদলে রবিবার তৃণমূল নেতা বলেন,'প্রিয়াঙ্কা আমার পরিচিত। ওঁর পরিবারকে চিনি। ২০১৪ সাল থেকে আমার সমস্ত মামলা লড়েছে। লড়াকু মেয়ে। ওঁর মধ্যে ভালো আইনজীবীকে খুঁজে পেয়েছিলাম। আমার মনে হয়, দিদির আমার প্রচারের দরকার নেই। আমি দলকে অনুরোধ করব বিড়ম্বনায় না ফেলতে। ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য বাবুল সুপ্রিয়কে লাগবে না।'    

ঘটনা হল, বিজেপিতে বাবুলের আইনজীবী হিসেবেই পরিচিত ছিলেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। ২০১৪ সালে তাঁর হাত ধরেই ঢোকেন গেরুয়া শিবিরে। তার পর ধীরে ধীরে উত্থান প্রিয়াঙ্কার। ভোট পরবর্তী হিংসা মামলায় হাইকোর্টে বিজেপির অন্যতম কৌঁসুলি তিনি। সেই সাফল্যের পুরস্কার হিসেবে ভবানীপুরে তাঁকে প্রার্থী করে দল। তারকা প্রচারকের তালিকায় নাম ছিল বাবুলেরও।

আরও পড়ুুন- Dilip-কে বর্ণপরিচয় উপহার দেব, নতুন দলে গিয়ে 'ইচ্ছাপ্রকাশ' Babul-র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)