Tathagata Roy: 'আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি!' তথাগতর টুইটে দল ছাড়ার জল্পনা

বর্ষীয়ান বিজেপি নেতার টু্ইটে এমনটাই ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

Updated By: Nov 20, 2021, 09:21 AM IST
Tathagata Roy: 'আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি!' তথাগতর টুইটে দল ছাড়ার জল্পনা
ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন: তথাগত রায়ের টুইটে বিজেপি ছাড়ার জল্পনা। বর্ষীয়ান বিজেপি নেতার টু্ইটে এমনটাই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। এদিন মাইক্রোব্লগিং সাইটে তিনি লেখেন, ''কারুর কাছ থেকে বাহবা পাবার জন্য আমি টুইটগুলো করছিলাম না। দলের কিছু নেতৃস্থানীয় লোক যেভাবে কামিনী-কাঞ্চনে গা ভাসিয়েছিলেন  সেটা সম্বন্ধে দলকে সজাগ করার জন্য করছিলাম। এবার ফলেন পরিচয়তে। পুরভোটের ফলের জন্য প্রতীক্ষায় থাকব। আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি !''

বার বার নিজের দলের বিরুদ্ধে সরব হয়েছেন বর্ষীয়ান নেতা। সমালোচিতও হয়েছেন। কখনও কটূ মন্তব্যের জেরে নিন্দার ঝড় উঠেছে। তবুও বেলাগাম হয়েছেন তথাগত রায় । দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়-সহ একাধিক নেতার বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক দাবি করে চলেছেন মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল।  তাঁকে নিয়ে অস্বস্তিতে গেরুয়া শিবির। 

আরও পড়ুন, TMC-র পথে বিষপানকারী ৫ শিক্ষিকা-সহ মইদুলের সংগঠন, এবার কেন্দ্রের বিরোধিতায় আন্দোলন

কয়েকদিন আগেই নিজের সোশাল মিডিয়া প্রোফাইল বায়োয় কিছুটা বদল এনেছিলেন তিনি। তাহলে কি দল ছাড়তে চলেছেন! গুঞ্জন শোনা যাচ্ছিল তখন থেকেই। এদিন তথাগতর টুইট জল্পনা বাড়িয়ে দিল। যেখানে Pic shows iconic Rabindra Setu লেখা ছিল। সেখানে এখন Lately whistleblower লেখা হয়েছে।

কমেন্টে জনগণ জানতে চান তথাগত কি দল ছাড়ছেন?  জবাবে সমস্ত জল্পনা উড়িয়ে তথাগত রায় লেখেন, ‘আমি বিজেপি ছাড়ছি না। এই দলটার সঙ্গে আমার ৩১ বছরের সম্পর্ক।’ কিন্তু তারপরেই রাজনৈতিক নেতার টুইটে ভিন্ন সুর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.