Soumitra Khan-Sujata Monda: সৌমিত্র-সুজাতা বিচ্ছেদ মামলায় বড় সিদ্ধান্ত আদালতের, হুমকির অভিযোগ সাংসদের স্ত্রী'র

বিজেপি সাংসদের বিরুদ্ধে প্রভাব খাটানোর অভিযোগ করলেন তাঁর স্ত্রী। 

Updated By: May 2, 2022, 02:51 PM IST
Soumitra Khan-Sujata Monda: সৌমিত্র-সুজাতা বিচ্ছেদ মামলায় বড় সিদ্ধান্ত আদালতের, হুমকির অভিযোগ সাংসদের স্ত্রী'র

নিজস্ব প্রতিবেদন: বিজেপি নেতা সৌমিত্র খাঁ (BJP Soumitra Khan)-এর  বিবাহবিচ্ছেদের মামলা শিয়ালদহ আদালতে স্থানান্তরের নির্দেশ। বাঁকুড়া আদালত থেকে এই মামলা স্থানান্তরের নির্দেশ দিলেন বিচারপতি কেশাং ডোমা ভুটিয়া। হুমকির অভিযোগ তুলে বিবাহবিচ্ছেদের মামলা কলকাতায় স্থানান্তরের আবেদন করেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদের স্ত্রী সুজাতা মণ্ডল (Sujata Mondal)।  

সোমবার কলকাতা হাইকোর্টে দাঁড়িয়ে সুজাতা মণ্ডল (Sujata Mondal) জানান, বাঁকুড়া আদালতে মামলা চলাকালীন তাঁকে বারবার হুমকির মুখোমুখি পড়তে হয়েছে। প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। তাঁর বিরুদ্ধে মিথ্যে অপবাদ দেওয়া হয়েছে। বিজেপি সাংসদের বিরুদ্ধে প্রভাব খাটানোরও অভিযোগ করেছেন তাঁর স্ত্রী। নানাবিধ অভিযোগ তুলে মামলাটি বাঁকুড়া থেকে কলকাতায় স্থানান্তরের আবেদন করেছিলেন সুজাতা মণ্ডল (Sujata Mondal)। সেই মামলাটি শিয়ালদহ আদালতে স্থানান্তরের নির্দেশ দিল হাইকোর্ট।

আগেও সৌমিত্র খাঁ'র বিরুদ্ধে নানান অভিযোগ করেছিলেন সুজাতা মণ্ডল (Sujata Mondal)। বিজেপি সাংসদের নাম না করে এর আগে সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, "টেরাকোটা নগরীর দলবদলকারী চরিত্রহীন এমপি নিজের এলাকার অসহায় মানুষদের পাশে না থেকে দিল্লির ঘরে "বিধবা" মহিলাদেরকে লোকদেখানি সিঁদুর পরিয়ে ফুর্তি মারছে আর দলের রাজ্য নেতাদের দোষারোপ করে যাচ্ছে।"

প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটের আগে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন সুজাতা মণ্ডল (Sujata Mondal)। স্ত্রীর দলত্যাগে ক্যামেরার সামনেই কান্নায় ভেঙে পড়ের বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (BJP Soumitra Khan)। এরপর বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.