Calcutta High Court: রোস্টার না বদলালে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাস 'বয়কট', সিদ্ধান্ত হাইকোর্টের আইনজীবীদের একাংশের

মঙ্গলবার বার অ্য়াসোসিয়েশনের বৈঠকে হাতাহাতিতে জড়ান তৃণমূল কংগ্রেস এবং বিজেপিপন্থী আইনজীবীরা

Updated By: Apr 12, 2022, 05:20 PM IST
Calcutta High Court: রোস্টার না বদলালে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাস 'বয়কট', সিদ্ধান্ত হাইকোর্টের আইনজীবীদের একাংশের

নিজস্ব প্রতিবেদন: কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতিতে মঙ্গলবারের মধ্যে রোস্টার বদল করতে হবে। না হলে বুধবার থেকে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে বয়কটের সিদ্ধান্ত। সিদ্ধান্ত বার অ্যাসোসিয়েশনের একাংশের। এই সিদ্ধান্তের কথা জানালেন বার অ্যাসোসিয়েশনের সম্পাদক বিশ্বব্রত বসু মল্লিক।

মঙ্গলবার এক নজিরবিহীন ঘটনার সাক্ষী থাকল কলকাতা হাইকোর্ট। বার অ্য়াসোসিয়েশনের বৈঠকে হাতাহাতিতে জড়ান আইনজীবীরা। হাতাহাতিতে জড়ালেন তৃণমূল কংগ্রেস এবং বিজেপিপন্থী আইনজীবীরা।

জানা গিয়েছে, বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বেঞ্চ বয়কট নিয়ে বারের দুই গোষ্ঠীর মধ্যে গন্ডগোল বাঁধে। একাংশের আইনজীবীদের দাবি, বিচারপতি পরপর একপেশে নির্দেশ দিচ্ছেন। সেই জন্য অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের বেঞ্চ বয়কটের দাবি তোলেন তাঁরা। অন্য পক্ষের দাবি, সঠিক নির্দেশ দিচ্ছেন বিচারপতি। 

মঙ্গলবার এ বিষয়ে হাইকোর্টে একটি বৈঠক হয়। সূত্রের খবর, সেই বৈঠকে কোনও সিদ্ধান্ত নওয়া যায়নি। বরং দু'পক্ষের মধ্য়ে গন্ডগোল হয়। সেই গন্ডগোলের আঁচ এসে পড়ে বাইরেও। সংবাদমাধ্যমের সামনেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন তৃণমূল কংগ্রেস এবং বিজেপিপন্থী আইনজীবীরা।   

আরও পড়ুন: Partha Chatterjee: আপাতত স্বস্তি! পার্থ চট্টোপাধ্যায়ের CBI হাজিরায় স্থগিতাদেশ ডিভিশন বেঞ্চের

আরও পড়ুন: Governor on Hanskhali: 'তদন্তকে প্রভাবিত করতে পারে', মুখ্যমন্ত্রীর 'হাঁসখালি-মন্তব্য' নিয়ে তোপ রাজ্যপালের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.