সিবিআই রাজনৈতিক সংস্থা, মন্তব্য মুকুল রায়ের

সিবিআই একটি রাজনৈতিক সংস্থা। সারদা কেলেঙ্কারির তদন্ত নিয়ে প্রশ্ন করা হলে একথা বললেন তৃণমূল সাধারণ সম্পাদক মুকুল রায়। তিনি বলেন, কংগ্রেস আমলেও রাজনৈতিক উদ্দেশে সিবিআইকে ব্যবহারের নজির রয়েছে। কেন্দ্রে পালাবদলের পর সিবিআইয়ের শুধু হাতবদল হয়েছে।

Updated By: Sep 2, 2014, 03:24 PM IST
সিবিআই রাজনৈতিক সংস্থা, মন্তব্য মুকুল রায়ের

কলকাতা: সিবিআই একটি রাজনৈতিক সংস্থা। সারদা কেলেঙ্কারির তদন্ত নিয়ে প্রশ্ন করা হলে একথা বললেন তৃণমূল সাধারণ সম্পাদক মুকুল রায়। তিনি বলেন, কংগ্রেস আমলেও রাজনৈতিক উদ্দেশে সিবিআইকে ব্যবহারের নজির রয়েছে। কেন্দ্রে পালাবদলের পর সিবিআইয়ের শুধু হাতবদল হয়েছে।

রেলের সংস্থা IRCTC-র সঙ্গে সারদার চুক্তি নিয়ে তাঁর কিছু জানা নেই। কারণ তিনি রেলমন্ত্রী হওয়ার আগেই ওই চুক্তি হয়ে গিয়েছিল। বললেন তৃণমূল সাধারণ সম্পাদক মুকুল রায়।

প্রথম একশো দিনের কাজ দেখে মূল্যায়ন করলে মোদী সরকার পুরোপুরি ব্যর্থ। বললেন তৃণমূল সাধারণ সম্পাদক মুকুল রায়। তিনি যুক্তি দেন, মানুষের প্রত্যাশা পূরণে ব্যর্থ হওয়াতেই একের পর এক রাজ্যে উপনির্বাচনে হার হয়েছে বিজেপির।

ডালখোলা পুরসভা দখল করল তৃণমূল কংগ্রেস। চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান সহ, পুরসভার দশ কাউন্সিলর আজ কংগ্রেস ছেড়ে যোগ দিলেন তৃণমূলে। তৃণমূল ভবনে মুকুল রায়ের উপস্থিতিতে আজ তৃণমূলে যোগ দেন তাঁরা। এই দলবদলের ফলে ডালখোলা পুরসভার বারোটি আসনই দখল করল তৃণমূল।

 

 

.