R G Kar Icident: সন্দীপের সঙ্গে যোগসাজস! আরও ২ চিকিত্সক ও এক মেডিক্যাল সাপ্লায়ের বাড়িতে হানা সিবিআইয়ের

R G Kar Icident: সাতসকালে সিবিআইয়ের একটি টিম পৌঁছে যায় আরজি করের প্রাক্তন সুপার সন্দীপ ঘোষের বাড়িতে।  বাড়ি দরজায় সিবিআইয়ের টিম দাঁড়িয়ে থাকলেও প্রায় ১ ঘণ্টা দরজা খোলেননি সন্দীপ

Updated By: Aug 25, 2024, 08:54 AM IST
R G Kar Icident: সন্দীপের সঙ্গে যোগসাজস! আরও ২ চিকিত্সক ও এক মেডিক্যাল সাপ্লায়ের বাড়িতে হানা সিবিআইয়ের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কাণ্ডে এবার চাপ বাড়াল সিবিআই। রবিবার সাতসকালে আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়িতে হানা দেয় সিবিআই পাশাপাশি এন্টালিতে এক প্রাক্তন সুপারের বাড়িতে যায় কেন্দ্রীয় তদন্ত সংস্থা। অন্যদিকে ফরেন্সিক মেডিসিনের ডাক্তার দেবাশিস সোমের বাড়িতে হানা দেয় সিবিআই। কেন্দ্রীয় তদন্ত সংস্থার একটি দল এক হাওড়ায় এক মেডিক্যাল সাপ্লায়ারের বাড়িতেও হানা দেয়।

আরও পড়ুন-সন্দীপ ঘোষের বাড়িতে CBI, বারংবার ডাকেও মিলছিল না সাড়া, ১ ঘণ্টা অপেক্ষার পর...

রবিবার সাতসকালে সিবিআইয়ের একটি টিম পৌঁছে যায় আরজি করের প্রাক্তন সুপার সন্দীপ ঘোষের বাড়িতে।  বাড়ি দরজায় সিবিআইয়ের টিম দাঁড়িয়ে থাকলেও প্রায় ১ ঘণ্টা দরজা খোলেননি সন্দীপ। এনিয়ে প্রচুর জলঘোলা হয়। পরে সন্দীপ ঘোষ নিজে বেরিয়ে এসে গেট খুলে দেন। ভেতরে ঢোকের সিবিআইয়ের টিম। বাইরে দাড়িয়ে থাকে কেন্দ্রীয় বাহিনী।

কেষ্টপুরের ডা দেবাশিস সোমের বাড়িতেও পৌঁছে যায় সিবিআই। তিনি ফরেন্সিক মেডিসিনের অধ্যাপক। আরজি কর মেডিক্যাল কলেজে আর্থিক দুর্নীতি হয়েছে গতকাল এফআইআর হয়। তার পরেই একযোগে এই অভিযান। হাওড়া হাটগাছায় বিপ্লব সিং নামে এক মেডিক্যাল সাপ্লায়ারের বাড়িতে পৌছে যা সিবিআই। বিপ্লব বাড়িতেই রয়েছেন বলে জানা যাচ্ছে। যে আর্থিক দুর্নীতি হয়েছে তার সঙ্গে সন্দীপ ঘোষ কীভাবে  জড়িত তা বোঝার জন্যই বিপ্লবের বাড়িতে পৌঁছে যায় সিবিআই। বহুদিন ধরেই আরজিকের মেডিক্যালের জিনিসপত্র সাপ্লাই করে যাচ্ছেন। জানা যাচ্ছে ওই ব্যবসার মুনাফার টাকা সন্দীপ ঘোষের কাছে পৌঁছেছিল। মোট ১৪ জন অফিসার ঢুকেছেন বিপ্লবের বাড়িতে।

সিবিআইয়ের একটি টিম আজ সকালে পৌঁছে যায় এন্টালিতে। সেখান আরজিকরের প্রাক্তন সুপার ডা সঞ্জয় বশিষ্ঠের বাড়িতে হানা দেয় সিবিআই। স্বাস্থ্য দফতরের তরফে অভিযোগ করা হয়েছিল টেন্ডার পদ্ধতি নিয়ে। অন্যদিকে, আরজিকরের প্রাক্তন ডেপুটি স্পিকার আক্তার আলিও সন্দীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ করেন। সন্দীপ ছাড়াও তিনি আরও কয়েকজন ডাক্তারের নামে  অভিযোগ করেন তিনি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.