CBI at Sandip Ghosh House: সন্দীপ ঘোষের বাড়িতে CBI, বারংবার ডাকেও মিলছিল না সাড়া, সওয়া ১ ঘণ্টা অপেক্ষার পর...

Kolkata Doctor Rape and Murder Case: আরও বিপাকে সন্দীপ ঘোষ। স্রেফ লাগাতার জেরা নয়, আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষের বিরুদ্ধে শনিবার FIR করে সিবিআইয়ের দুর্নীতিদমন শাখা। FIR-র কপি ইতিমধ্যেই আদালতে জমা দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এরপরেই রবিবার সাতসকালে সন্দীপের বাড়িতে তল্লাশি অভিযানে হাজির সিবিআই। 

Updated By: Aug 25, 2024, 09:18 AM IST
CBI at Sandip Ghosh House: সন্দীপ ঘোষের বাড়িতে CBI, বারংবার ডাকেও মিলছিল না সাড়া, সওয়া ১ ঘণ্টা অপেক্ষার পর...

সৌমেন ভট্টাচার্য: গত ৯ দিনে প্রায় ১০০ ঘণ্টা জেরা করার পর রবিবার সাত সকালে আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়িতে হাজির হয় সিবিআই-এর টিম। এদিনও তাঁর সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার কথা কিন্তু তার আগেই সকাল সাড়ে ৬টায় নিজাম প্যালেস থেকে বেশ কয়েকটি গাড়ি বেরিয়ে পোর্টের গেস্ট হাউসে (এক্সাইড) যায়। তারপর সেখান থেকে প্রথম টিম গেস্টহাউস থেকে বেরিয়ে শিয়ালদহ হয়ে পৌঁছায় বেলেঘাটা মেনরোডে আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়ি। কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে সিবিআই টিম পৌঁছায় সন্দীপ ঘোষের বাড়ি। 

আরও পড়ুন- Bengali News LIVE Updates: রবিবার সাতসকালে সন্দীপ ঘোষের বাড়িতে CBI, ১ ঘণ্টা অপেক্ষার পর খুললেন দরজা

১ ঘণ্টারও বেশি সময় বাড়ির বাইরে অপেক্ষা করতে হয় সিবিআই টিমকে। প্রায় ১ ঘণ্টা দাঁড়িয়ে থাকে সিবিআই টিম। বারংবার কলিং বেল বাজালেও কেউ দরজা খোলেনি। বাড়ির বাইরে ধীরে ধীরে জমতে থাকে স্থানীয়দের ভিড়। সিবিআই-এর সঙ্গে শুধু কেন্দ্রীয় বাহিনী নয়, ছিল পুলিসও। দীর্ঘ ৪৫ মিনিটের অপেক্ষার পর সিবিআই টিমের এক সদস্য রওনা দেন বেলেঘাটা থানার উদ্দেশ্যে। বাকিরা অপেক্ষা করেন সন্দীপ ঘোষের বাড়ির বাইরে। বারংবার ডাকেও যখন মিলছে না সাড়া তখনই শোনা যায় বাড়ির ভেতর জলের মোটর চলছে। এছাড়াও পুলিসকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই টিম যে রাতে বাড়ি থেকে কেউ বেরিয়েছে কিনা। 

অবশেষে প্রায় ১ ঘণ্টার অপেক্ষার পর বেরিয়ে আসেন সন্দীপ ঘোষ। বেরিয়ে সিবিআই টিমের সঙ্গে কথা বলে ফের ঢপকে যান ও তার কিছুক্ষণ পর এসে তালা খুলে দেওয়ায় সিবিআই টিম বাড়ির ভেতর প্রবেশ করে। ইতোমধ্যে সিবিআই অফিসার যাঁরা বেলেঘাটা থানায় গিয়েছিলেন, তাঁরাও ফিরে আসেন। শুধু হয় সন্দীপ ঘোষের বাড়িতে তল্লাশি অভিযান। 

আরও পড়ুন- RG Kar Incident: সমস্ত প্রমাণ লোপাটের মূলে সন্দীপ ঘোষ, রয়েছে শাসক দলের মদত, বিস্ফোরক সুবর্ণ গোস্বামী

শুধু সন্দীপ ঘোষ নয়, সিবিআই-এর দ্বিতীয় টিম পৌঁছায় আরেক ডাক্তারের বাড়িতে। কেষ্টপুরে আর জি করের ফরেনসিক বিভাগের ডাক্তার দেবাশিস সোমের বাড়িতেও হাজির হয় CBI। অন্যদিকে আর্থিক দুর্নীতির মামলায় সন্দীপ ঘোষের সঙ্গে যোগ পাওয়া গিয়েছে মেডিক্যাল সাপ্লায়ার বিপ্লব সিংহের। রবিবার সকালে হাওড়ার হাতগাছায় তাঁর বাড়িতেও পৌঁছায় সিবিআই টিম। এছাড়াও আরজি করের প্রাক্তন সুপার ডাক্তান সঞ্জয় বশিষ্ঠের এন্টালির বাড়িতেও হানা দেয় সিবিআই। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.