রাজীব কুমারের বর্তমান সক্রিয় ফোন নম্বর কোনটি? রাজ্যের কাছে জানতে চাইল সিবিআই

যদিও রাজ্যের তরফে এখনও সিবিআই-এর এই চিঠির কোনও উত্তর দেওয়া হয়নি।  

Updated By: Sep 19, 2019, 12:10 PM IST
রাজীব কুমারের বর্তমান সক্রিয় ফোন নম্বর কোনটি? রাজ্যের কাছে জানতে চাইল সিবিআই

নিজস্ব প্রতিবেদন:  রাজীব কুমারের বর্তমান চালু নম্বর কী?  কোন নম্বরে ফোন করলে রাজীবের সঙ্গে যোগাযোগ করা যাবে?  খোঁজ পেতে আবারও ডিজিপিকে চিঠি দিল সিবিআই। চিঠিতে উল্লেখ করা হয়েছে, তদন্তের স্বার্থে রাজীব কুমারের বর্তমান সক্রিয় নম্বরটি অত্যন্ত প্রয়োজন। সেটা যেন রাজ্যের তরফে সিবিআই আধিকারিকদের জানানো হয়। যদিও রাজ্যের তরফে এখনও সিবিআই-এর এই চিঠির কোনও উত্তর দেওয়া হয়নি।

 

হন্যে হয়ে রাজীব কুমারের খোঁজ চালাচ্ছেন সিবিআই আধিকারিকরা। তবে হাইকোর্টে তাঁর ওপর থেকে রক্ষাকবচ তুলে নেওয়ার পর থেকেই, যেভাবে আত্মগোপন করে রয়েছেন গোয়েন্দাপ্রধান, তা কোনও চিত্রনাট্যের থেকে কম নয়। সেদিন থেকেই রাজীব কুমারের ফোন সুইচ ওফ। তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না। এমনকি সিবিআই আধিকারিকরা তাঁর দেহরক্ষীর ফোনেও যোগাযোগ করতে পারেননি। রাজীব কুমারের ৩৪ নম্বর পার্কস্ট্রিটের বাড়ির সামনে প্রহরী মোতায়েন। তবুও সূত্র মেলেনি কিছুই।

গোয়েন্দাপ্রধানের ব্যাপারে এবার হেস্তনেস্ত চায় সিবিআই, রাজীবের খোঁজে রাতভর তল্লাশি

রাজীব কুমারের খোঁজ পেতে বুধবারই বিশেষ দল গঠন করে সিবিআই। মূলত দিল্লি ও উত্তরপ্রদেশ ব্যুরো থেকে ১৪ জন আধিকারিক বুধবার এই বিশেষ টিমে নিয়োগ হন। এই দলে রয়েছেন দুজন এসপি পদমর্যাদার কর্তাও। তাঁরা প্রত্যেকেই এই কাজে অত্যন্ত দক্ষ।

রাজীব কুমারের খোঁজে বুধবার রাতভর তল্লাশি চলেছে। বৃহস্পতিবার সকাল থেকেও তল্লাশি চালাচ্ছে সিবিআই-এর বিশেষ দল। রাজীব কুমার লুকিয়ে থাকতে পারেন, সম্ভাব্য সমস্ত জায়গাতেই খোঁজ করা হয়েছে। দফায় দফায় শীর্ষ কর্তাদের পরামর্শ দিয়ে খোঁজ চালাচ্ছে সিবিআই-এর বিশেষ দল। পরামর্শ দিচ্ছেন সিবিআই-এর জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তব।

.