Aditi Munshi, Debraj Chakraborty: অদিতির কাউন্সিলর স্বামীকে সিবিআইয়ের তলব, সহযোগিতার আশ্বাস দেবরাজের

Singer Aditi Munshi Husband: ভোটের পরই বাড়ি কাছে গাছে উদ্ধার হয় প্রসেনজিৎ দাস নামে এক ব্যক্তির ঝুলন্ত দেহ।  পরিবারের দাবি, তিনি বিজেপি কর্মী ছিলেন। তাই তাঁকে খুন করা হয়েছে। 

Updated By: Oct 18, 2022, 12:31 PM IST
Aditi Munshi, Debraj Chakraborty: অদিতির কাউন্সিলর স্বামীকে সিবিআইয়ের তলব, সহযোগিতার আশ্বাস দেবরাজের

বিক্রম দাস: অদিতির স্বামী দেবরাজকে এবার তলব সিবিআইয়ের। ভোট পরবর্তী হিংসা মামলায় তলব করা হয়েছে তৃণমূলের কাউন্সিলর তথা অদিতি মুন্সীর স্বামী দেবরাজ চক্রবর্তীকে। দমদম পার্ক এলাকায় প্রসেনজিৎ দাস নামে এক ব্যক্তিকে খুনের অভিযোগ ওঠে। সেই মামলাতেই তলব করা হয়েছে দেবরাজ চক্রবর্তীকে। সিবিআই দফতরে ঢোকার সময় দেবরাজ বললেন, 'তদন্তের কাজে সহযোগিতা করতে আমি এসেছি। এখন ভিতরে কী হবে, সেটা ওনারা বলবেন। ওনারাই বলতে পারবেন। ওনারা যা জিজ্ঞাসাবাদ করবেন, তারজন্য আমার কাছে যতটুকু তথ্য আছে, আমি সেটাই বলব।' 

প্রসঙ্গত, এদিনই সিবিআইয়ের তরফে নোটিস পাঠানো হয় বিধাননগরের তৃণমূল কাউন্সিলর ও মেয়র পারিষদ দেবরাজ চক্রবর্তীকে। বেলা ১১টায় সল্টলেক সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার জন্য বলা হয় তাঁকে। সিবিআই সূত্রে খবর, প্রসেনজিৎ দাসের পরিবারের লোকদের সঙ্গে কথোপকথনের সময়ই বার বার দেবরাজ চক্রবর্তীর নাম উঠে আসে। সেই জন্যই তাঁকে জিজ্ঞাসাবাদ করতে তলব করা হয়েছে সিজিও কমপ্লেক্সে। নির্ধারিত সময়েই সিজিও কমপ্লেক্সে হাজির হন তিনি। গাড়ি থেকে নেমে সিবিআই দফতরে ঢোকার সময় দেবরাজ এটাই বলেন যে, তিনি তদন্তে সহযোগিতা করবেন। তবে বেশি কিছু বলতে রাজি হননি তিনি। সিবিআই দফতর থেকে বেরনোর পরই এপ্রসঙ্গে কথা বলবেন বলে জানান।  

উল্লেখ্য,  ২০২১ ভোট-পরবর্তী হিংসায় প্রসেনজিৎ দাস নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। বিধাননগর পুরনিগমের ১৭ নম্বর ওয়ার্ড অর্থাৎ কেষ্টপুরের হরিচাঁদ গুরুচাঁদ পল্লির বাসিন্দা ছিলেন প্রসেনজিৎ দাস। বাড়ির বাইরে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরিবার দাবি করে, তিনি বিজেপি কর্মী ছিলেন। তাই তাঁকে খুন করা হয়েছে। খুনের অভিযোগে সিবিআই তদন্তের দাবি জানায় পরিবার। এরপরই আদালতের নির্দেশে চলতি বছর, ২০২২-এই তদন্তভার হাতে নেয় সিবিআই। সেই মামলাতেই জিজ্ঞাসাবাদের জন্য এদিন ডেকে পাঠানো হয়েছে কাউন্সিলর তথা মেয়র পারিষদ দেবরাজ চক্রবর্তীকে। 

আরও পড়ুন, 'এত অভিযোগ, গ্রেফতারির পরও তৃণমূলের কর্মী সংখ্যা কোথাও কমেনি', সরব সৌগত

প্রসঙ্গত, দেবরাজের স্ত্রী কীর্তন গায়িকা অদিতি মুন্সীও বর্তমানে শাসকদলের বিধায়ক। একুশের বিধানসভা ভোটের আগে তৃণমূল কংগ্রেসে যোগ দেন দেবরাজের স্ত্রী তথা কীর্তন গায়িকা অদিতি মুন্সী। এরপর ২০২১ বিধানসভা নির্বাচনে রাজারহাট-গোপালপুর কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে ভোটে লড়েন তিনি। জয়ও পান। বর্তমানে রাজারহাট-গোপালপুর কেন্দ্রের তৃণমূল বিধায়ক অদিতি মুন্সী। বলে রাখি, ভোট-পরবর্তী হিংসায় নাম জড়িয়েছে অনুব্রত মণ্ডলেরও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.