ICore Chit Fund Case: শিল্প দফতরের অফিসে CBI, মন্ত্রী Partha Chatterjee-কে জিজ্ঞাসাবাদ

সোমবার আইকোর মামলায় (ICore Chit Fund Case) CBI-এর কাছে হাজিরা দেননি পার্থ চট্টোপাধ্য়ায় (Partha Chatterjee)। 

Updated By: Sep 13, 2021, 12:42 PM IST
ICore Chit Fund Case: শিল্প দফতরের অফিসে CBI, মন্ত্রী Partha Chatterjee-কে জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদন: সোমবার আইকোর মামলায় (ICore Chit Fund Case) CBI-এর কাছে হাজিরা দেননি পার্থ চট্টোপাধ্য়ায় (Partha Chatterjee)। ভবানীপুর উপনির্বাচনের কাজে ব্যস্ত থাকায় হাজিরা দিতে পারবেন না বলে জানান তিনি। শিল্প মন্ত্রী আরও জানান, চাইলে তাঁর অফিসে এসে জিজ্ঞাসাবাদ করতে পারে CBI। সেইমতো পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) জিজ্ঞাসাবাদের জন্য শিল্প দফতরের অফিসে পৌঁছে গেলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা।  

জানা গিয়েছে, CBI-এর তিনজন তদন্তকারী অফিসার পার্থ চট্টোপাধ্য়ায়ের (Partha Chatterjee) অফিসে গিয়েছেন। তাঁর ক্যামাক স্ট্রিটের অফিসে গিয়েছেন তাঁরা। এই নিয়ে তৃতীয়বারের জন্য পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) হাজিরার নোটিস দিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আইকোর কাণ্ডে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে এসেছে একটি ভিডিয়ো ফুটেজ। যেখানে দেখা গিয়েছে, ICore Chit Fund সংস্থার মালিক অনুকূল মাইতির সঙ্গে একটি অনুষ্ঠান মঞ্চে হাজির রয়েছেন পার্থ চট্টোপাধ্য়ায়ের (Partha Chatterjee)। চিটফান্ড সংস্থা সম্পর্কে সুখ্যাতিও করছেন তিনি। সূত্রের খবর, ICore Chit Fund সংস্থার সঙ্গে মন্ত্রীর যোগাযোগ নিয়েই মূলত প্রশ্ন করা হতে পারে।

আরও পড়ুন: By Poll: মিছিলে শুভেন্দু, ঢাক-ঢোল বাজিয়ে মনোনয়ন পেশ প্রিয়াঙ্কার

আরও পড়ুন: Covaxin Crisis: কলকাতা পুর এলাকায় বন্ধ কোভ্যাক্সিন টিকাকরণ, বড় ঘোষণা KMC-র

এর আগে মার্চের ১২ তারিখে পার্থ চট্টোপাধ্যায়কে নোটিস পাঠিয়ে তলব করেছিল CBI সারদার পাশাপাশি  আইকোর, প্রয়াগ-সহ রাজ্যের নানা চিটফান্ড কাণ্ডের তদন্ত করছে CBI।