Jiban Krishna Saha | SSC Scam: জীবনকৃষ্ণের মোবাইল থেকে তথ্য উদ্ধারে কলকাতায় সিবিআইয়ের বিশেষ টিম

মুর্শিদাবাদের বড়ঞা কেন্দ্রের বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। ৬৫ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর নিয়োগ দুর্নীতি মামলায় তাঁকে গ্রেফতার করেছে সিবিআই। 

Updated By: Apr 22, 2023, 04:23 PM IST
Jiban Krishna Saha | SSC Scam: জীবনকৃষ্ণের মোবাইল থেকে তথ্য উদ্ধারে কলকাতায় সিবিআইয়ের বিশেষ টিম

পিয়ালী মিত্র: তদন্তে সহযোগিতা করছেন না একেবারেই! তাহলে? নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহার মোবাইলের তথ্য়কে হাতিয়ার করতে চাইতে সিবিআই। ডেটা উদ্ধার করতে দিল্লি থেকে কলকাতায় পৌঁছল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বিশেষ টিম। সূত্রের খবর তেমনই।

মুর্শিদাবাদের বড়ঞা কেন্দ্রের বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। ৬৫ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর নিয়োগ দুর্নীতি মামলায় তাঁকে গ্রেফতার করেছে সিবিআই। কবে? সোমবার ভোরে। গ্রেফতারির পর জীবনকে প্রথমে নিয়ে যাওয়া হয় দুর্গাপুরে সিবিআই ক্য়াম্পে। সেখানে মেডিক্যাল পরীক্ষার পর তাঁকে আনা হয় কলকাতা নিজাম প্য়ালেসে। ধৃতকে ২৫ এপ্রিল পর্যন্ত সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

সিবিআই সূত্রে খবর, তদন্তে সহযোগিতা করছেন না জীবনকৃষ্ণ সাহা। কতজনের কাছ থেকে টাকা তুলেছেন? কতজন এজেন্ট ছিল? তদন্তকারীদের কোনও প্রশ্নেরই জবাব দিচ্ছেন না তিনি।

আরও পড়ুন: Ayan Shil, Recruitment Scam: উচ্চ প্রভাবশালী রাজনৈতিক নেতাদের মদতেই পুরসভায় ২০০ কোটি টাকার নিয়োগ দুর্নীতি!

এদিকে  সিবিআই তল্লাশির সময়ে নিজের দুটো মোবাইল বাড়ির লাগোয়া পুকুরে ফেলে দিয়েছিলেন বড়ঞার বিধায়ক। পুকুরে জল ছেঁচে দুটি মোবাইলই অবশ্য উদ্ধার করেছেন তদন্তকারীরা। কিন্তু সেই মোবাইল থেকে এখনও পর্যন্ত কোনও তথ্য এখনও পাওয়া যায়নি। সাইবার বিশেষজ্ঞদের সাহায্যে এবার ডেটা উদ্ধারে কাজ শুরু করল সিবিআই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.