By-Poll: 'Mamata-কেই ভোট দেব', ভবানীপুরের বাসিন্দার জবাবে বিড়ম্বনায় মন্ত্রী Subash

রবিবার ভাবানীপুরে Priyanka Tibrewal-এর হয়ে প্রচার করেন সুভাষ সরকার।

Updated By: Sep 26, 2021, 12:56 PM IST
By-Poll: 'Mamata-কেই ভোট দেব', ভবানীপুরের বাসিন্দার জবাবে বিড়ম্বনায় মন্ত্রী Subash

নিজস্ব প্রতিবেদন: ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। তার আগে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের (Priyanka Tibrewal) হয়ে রবিবার প্রচার করেন সুভাষ সরকার (Subash Sarkar)। চা-চক্র সেরে এলাকায় হেঁটে প্রচার করেন তিনি। তবে নর্দান পার্ক এলাকায় প্রচারে গিয়ে মহা বিড়ম্বনার মধ্যে পড়েন কেন্দ্রীয় মন্ত্রী। কেন?

জানা গিয়েছে, ওই এলাকায় প্রচারে গিয়ে মন্ত্রী এক ব্যক্তির হাতে প্রিয়াঙ্কা টিবরেওয়ালের (Priyanka Tibrewal) লিফলেট তুলে দিতে গেলে, সরাসরি বিজেপির (BJP) লিফলেট নিতে অস্বীকার করেন ওই ব্যক্তি। কিছুটা চমকে যান সুভাষ সরকার (Subash Sarkar)। কিছুক্ষণের মধ্য়েই বিষয়টা বুঝতে পারেন তিনি। সুভাষ সরকারকে (Subash Sarkar) ওই ব্যক্তি জানান, তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সমর্থক। তৃণমূল সুপ্রিমোকেই ভোট দেবেন। এরপর আর কথা বাড়াননি সুভাষ সরকার (Subash Sarkar)। সেখান থেকে চলে যান। 

আরও পড়ুন: RG Kar: বদলি হয়েছেন উত্তরবঙ্গে, হাসপাতাল ছাড়ার আগে ডেপুটি সুপারের ব্যাগে তল্লাশি ভাইস প্রিন্সিপালের

আরও পড়ুন: By-Poll: আগামী সপ্তাহে ৫ দিন কলকাতায় বন্ধ মদের দোকান ও বার

পরে ওই ব্যক্তির সঙ্গে কথা বলে Zee ২৪ ঘণ্টা। জানা যায়, তাঁর নাম শ্যামল মল্লিক, বয়স ৬৫-র বেশি। বলরাম বসু সেকেন্ড লেনের বাসিন্দা। একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। Zee ২৪ ঘণ্টাকে শ্যামল বাবু জানালেন, তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের একজন একনিষ্ঠ সমর্থক। তিনি মমতাকেই ভোট দেবেন।