WATCH | Chhangani Club Kachori: ইউটিউবে 'বিখ্যাত' ক্লাব কচুরির দোকান! ক্রেতাকে মা-বাবা তুলে গাল...

Chhangani Club Kachori Owner Abuses Customer For Asking To Keep Hygiene At Shop: বিখ্যাত কচুরির দোকনদার এবার অকথ্য় ভাষায় গালি দিলেন এক ক্রেতাকে! যে ঘটনা ঝড় তুলে দিল নেটপাড়ায়।   

Updated By: Mar 5, 2024, 08:08 PM IST
WATCH | Chhangani Club Kachori: ইউটিউবে 'বিখ্যাত' ক্লাব কচুরির দোকান! ক্রেতাকে মা-বাবা তুলে গাল...
যে ভাষা কানে শোনা যায় না

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত কয়েক বছরে, এই দোকানে ফুড ভ্লগার ও ইউটিউবারদের ভিড় লেগেই আথে। শহর-জেলার গণ্ডি পেরিয়ে দেশ-বিদেশের কন্টেন্ট ক্রিয়েটাররাও এখানে এসে ভিডিয়ো শ্য়ুট করেছেন। যাঁরা ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউবে নিয়মিত, তাঁরা খুব ভালো ভাবেই চিনে গিয়েছেন বড়বাজারের লালি ছাঙানির ক্লাব কচুরির একফালি দোকানটিকে (Chhangani Club Kachori)। 

আরও পড়ুন: PM Modi Swami Smaranananda: শহরে এসেই স্বামী স্মরণানন্দজি মহারাজের আরোগ্য কামনায় প্রধানমন্ত্রী, ছুটলেন শিশুমঙ্গল...

মাত্র দু'টি পদই এখানে দেদারে বিক্রি হয়। ক্লাব কচুরি এবং জিলিপি। কচুরির সঙ্গে বিকানির মশলা দিয়ে তৈরি আলুর তরকারির উপর ভুজিয়া ছড়িয়ে দেওয়া হয়। বেশ কিছু ফুড ভ্লগারের দাবি এটাই নাকি এখন কলকাতার সেরা ক্লাব কচুরির ঠিকানা! তাঁরা মানুষকে বিশ্বাস করিয়েছেন যে, এর চেয়ে ভালো ক্লাব কচুরি এই শহরের আর কোথাও পাওয়া যায় না। এবার ভ্লগ করতে গিয়ে, এই দোকানের মালিক লালি ছাঙানি ওরফে 'কচুরিওয়ালা চাচা'র (Kachoriwala Chacha) কদর্য রূপটা সকলের সামনে তুলে ধরলেন এক ভ্লগার।

এবার আসা যাক ঘটনায়: একজন কচুরি কিনতে এসে লালিকে বলেছিলেন, 'দোকানটি পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে পারেন তো!' আর এই কথা শুনেই মেজাজ হারান লালি। অগ্নিশর্মা অবতারে উত্তীর্ণ হন তিনি। কচুরি বিক্রি ছেড়ে উঠে দাঁড়িয়ে, ওই ক্রেতাকে লালি অকথ্য় ভাষায় গালিগালাজ করতে শুরু করেন। আর গালি দিতেই দিতেই তাকে দোকান থেকে বার করে দেন। বলেও দেন যে, ওই ক্রেতা যেন কখনই মুখ না দেখায় আর! লালির কুকীর্তি সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ছে। একই ভাবে তারঁ কচুরিও ভাইরাল হয়েছিল। বলাই বাহুল্য এহেন আচরণের জন্য় লালিকে ধুয়ে দিচ্ছেন নেটাগরিকরা।

আরও পড়ুন: Kalyan Banerjee: 'সিবিআইয়ের ২ অফিসারকে ডেকে বলেছিলেন মমতাকে গ্রেফতার করতে হবে', অভিজিতকে নিয়ে বিস্ফোরক কল্যাণ

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.