হাসপাতাল অপরিচ্ছন্ন দেখে মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী

হাসপাতাল অপরিচ্ছন্ন দেখে মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী। মেয়রকে নির্দেশ দিলেন জঞ্জাল সাফাইয়ের। মুখ্যমন্ত্রীর নির্দেশ পেয়েই তড়িঘড়ি শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে হাজির মেয়র। সঙ্গে পুরসভার জঞ্জাল বিভাগের ডিজি। শুরু হয় সাফাইয়ের কাজ।

Updated By: Jun 13, 2017, 08:11 PM IST
হাসপাতাল অপরিচ্ছন্ন দেখে মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: হাসপাতাল অপরিচ্ছন্ন দেখে মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী। মেয়রকে নির্দেশ দিলেন জঞ্জাল সাফাইয়ের। মুখ্যমন্ত্রীর নির্দেশ পেয়েই তড়িঘড়ি শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে হাজির মেয়র। সঙ্গে পুরসভার জঞ্জাল বিভাগের ডিজি। শুরু হয় সাফাইয়ের কাজ।

মঙ্গলবার এক অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার আগে আচমকাই শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে সারপ্রাইজ ভিজিট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভেতরে গিয়ে চিকিত্সক, নার্সদের সঙ্গে কথা বলেন। রোগীদের অভিযোগ শোনেন। সেসময়েই তাঁর নজর পড়ে হাসপাতালের অপরিচ্ছন্ন পরিবেশের দিকে।  কর্তৃপক্ষের কাছে জানতে চান, জঞ্জাল সাফ না হওয়ার কারণ। কর্তৃপক্ষ দায় চাপায় পুরসভার ওপরে। ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী হাসপাতালে দাঁড়িয়েই মেয়রকে ফোন করে জঞ্জাল পরিষ্কারের জন্য একশো দিনের কাজের লোক চান। সুপারের সঙ্গে মেয়রের কথাও বলিয়ে দেন ।

মিনিট দশেক থেকে হাসপাতাল ছাড়েন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর তিনি যান ভবানীপুরের রামরিক হাসপাতালে। মুখ্যমন্ত্রী বেরিয়ে যাওয়ার পরেই শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে হাসপাতালে ছুটে আসেন মেয়র ও পুরসভার জঞ্জাল বিভাগের ডিজি। শুরু হয় জঞ্জাল পরিষ্কারের কাজ। ছড়ানো হয় ব্লিচিং পাউডার।