Kolkata Child Death: প্রতিবেশীর ফ্ল্যাটে মিলল শিশুর দেহ, পুলিসি নিস্ক্রিয়তার অভিযোগ পরিবারের

জানা গিয়েছে, অত্যন্ত নৃশংস ভাবে খুন করা হয়েছে ওই শিশুকে। হাত এবং মুখে কাপড় বাঁধা ছিল। মাথা, মুখ ও দেহে একাধিক ধারাল ও ভোঁতা অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন পাওয়া যায়। পেশায় একটি বহুজাতিক এল পি জি কোম্পানির গাড়ি চালক অলোক কুমার। স্বামী স্ত্রী একসঙ্গে থাকতেন। মাস দেড়েক আগে স্ত্রী বিহারে চলে যান। এরপর থেকে একাই থাকতেন অলোক।

Updated By: Mar 27, 2023, 12:37 PM IST
Kolkata Child Death: প্রতিবেশীর ফ্ল্যাটে মিলল শিশুর দেহ, পুলিসি নিস্ক্রিয়তার অভিযোগ পরিবারের
নিজস্ব চিত্র

অয়ন ঘোষাল: শহরে ফের শিশুকন্যাকে খুন। প্রতিবেশীর ফ্ল্যাটে হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া গেল শিশুর দেহ। অভিযুক্তকে আটক করেছে পুলিস। এন্টালির পর এবার তিলজলা। পুলিস সূত্রে খবর, ওই শিশুটির বয়স ছিল মাত্র ৭ বছর। তিলজলার শ্রীধর রায় রোডে একটি আবাসনে বাবা-মা ও ভাইয়ের সঙ্গে থাকত সে। রবিবার সকালে ময়লা ফেলার জন্য ফ্ল্য়াটের বাইরে বেরিয়েছিল শিশুটি। কিন্তু এরপরে আর ফেরেনি সে। অনেক খোঁজাখুঁজি করেও মেয়ের সন্ধান পাননি পরিবারের লোকেরা। শেষে খবর দেওয়া হয় থানায়।

পুলিস সূত্রে খবর, সকাল ৮টা থেকে নিখোঁজ ছিল তিলজলা রোডের ওই নাবালিকা। বিষয়টি নিয়ে থানায় অভিযোগও দায়ের করে পরিবার। তাদের দাবি, সিসিটিভিতে পাশের বাড়িতে ঢুকতে দেখা গিয়েছিল নাবালিকাকে। কিন্তু তা সত্ত্বেও তল্লাশির পরে ওই নাবালিকার খোঁজ পায়নি পুলিস। কোনও ব্যবস্থা নেয়নি তারা, এমনও অভিযোগ উঠেছে।

পরে পাশের বিল্ডিংয়ের ১টি তালাবন্ধ ফ্ল্যাটে স্যুটকেসের ভিতরে গলা কাটা অবস্থায় উদ্ধার হয় দেহ। পুলিস সূত্রে খবর নাবালিকাকে অপহরণ করে খুনের অভিযোগে অলোক কুমার নামে এক জনকে প্রথমে আটক এবং পরে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন: CPM Vs TMC: হাতিয়ার সোশ্যাল মিডিয়া, নিয়োগ দুর্নীতিতে পাল্টা প্রচারে সিপিএম

বেলা ১২টায় থানায় অভিযোগ দায়ের করে পরিবার এমনটাই দাবি পুলিসের। তাদের দাবি, সিসিটিভিতে পাশের বাড়িতে ঢুকতে দেখা গিয়েছিল নাবালিকাকে। কিন্তু তা সত্ত্বেও তল্লাশির পরে ওই নাবালিকার খোঁজ পায়নি পুলিস। কোনও ব্যবস্থা নেয়নি তারা, এমনও অভিযোগ উঠেছে।

অবশেষে পাশের আবাসনের ৩২টি ফ্ল্যাটে তল্লাশি করে পুলিস। তাতেই আবাসনের তিনতলায় অলোক কুমারের ফ্ল্যাট থেকে নিখোঁজ নাবালিকার বস্তাবন্দি দেহ উদ্ধার হয়। সূত্রের খবর, মাথায় ও কানে আঘাতের চিহ্ন রয়েছে। ফ্ল্যাটের মালিক বিহারের সমস্তিপুরের বাসিন্দা অলোক কুমারকে গ্রেফতার করে পুলিস। তার আগে অবশ্য গভীর রাত পর্যন্ত পুলিসি গাফিলতির অভিযোগে তুমুল বিক্ষোভ দেখান স্থানীয়রা। পুলিসের বাইক ভাঙচুরেরও অভিযোগ ওঠে। পরে বিক্ষোভকারীদের থানার সামনে থেকে সরিয়ে দেয় পুলিস।

আরও পড়ুন: Kolkata Child Death: শিশুকন্যাকে খুন? প্রতিবেশীর ফ্ল্যাটে হাত-পা বাঁধা অবস্থায় মিলল দেহ...

জানা গিয়েছে, অত্যন্ত নৃশংস ভাবে খুন করা হয়েছে ওই শিশুকে। হাত এবং মুখে কাপড় বাঁধা ছিল। মাথা, মুখ ও দেহে একাধিক ধারাল ও ভোঁতা অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন পাওয়া যায়। পেশায় একটি বহুজাতিক এলপিজি কোম্পানির গাড়ি চালক অলোক কুমার। স্বামী স্ত্রী একসঙ্গে থাকতেন। মাস দেড়েক আগে স্ত্রী বিহারে চলে যান। এরপর থেকে একাই থাকতেন অলোক।

নাবালিকার মা দাবি করেছেন, রবিবার সকাল থেকে অলোক মদ্যপ অবস্থায় ছিল। মেয়ে এই ফ্ল্যাট বাড়ি থেকে বেরিয়েছিল। সামনে কিছুক্ষণ থেকে আবার এই ফ্ল্যাট বাড়িতেই ফেরে। তারপর টানা এই বাড়ির প্রতিটি ফ্ল্যাটে স্থানীয় কিছু যুবক তল্লাশি চালায়। কিন্তু এরপরেও ওই শিশুর খোঁজ পাওয়া যায়নি। সন্ধের পর বস্তায় বাঁধা অবস্থায় অলোক কুমারের ফ্ল্যাটেই দেহ উদ্ধার হয়।

এই ঘটনায় গ্রেফতার বেড়ে হয়েছে তিনজন। মূল অভিযুক্ত অলোক কুমার সাউ এবং থানা ভাঙচুরের ঘটনায় সিসিটিভি দেখে চিন্হিত আরও দুই যুবককে গ্রেফতার করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.