CPM Vs TMC: হাতিয়ার সোশ্যাল মিডিয়া, নিয়োগ দুর্নীতিতে পাল্টা প্রচারে সিপিএম

'বাম আমলে বঞ্চিত চাকরিপ্রার্থী কারা'? তালিকা তৈরি করতে চায় তৃণমূল। কীভাবে? ফেসবুকে মেল আইডি জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন দলের আইটি সেলের প্রধান দেবাংশু ভট্টাচার্য।

Updated By: Mar 26, 2023, 11:44 PM IST
CPM Vs TMC: হাতিয়ার সোশ্যাল মিডিয়া, নিয়োগ দুর্নীতিতে পাল্টা প্রচারে সিপিএম

মৌমিতা চক্রবর্তী: '২০১১ থেকে যে তৃণমূল সরকার যোগ্য বঞ্চিত চাকরিপ্রার্থীদের কথা শুনতে চাইলো না, সেই তৃণমূল নাকি এখন ২০১১ এর আগের বঞ্চিত মানুষের কথা শুনবে'! সোশ্যাল মিডিয়া এবার পাল্টা প্রচারে নামল সিপিএম। দলের যুবনেতা সায়ন বন্দ্যোপাধ্যায়ের কটাক্ষ, 'মানুষ প্রতারিত বঞ্চিত হলে আগে আদালতে যেত, নিজে যোগ্য কীনা বোঝার জন্য RTI করত এখন, আইটি সেলের প্রধানের কাছে যাবে'!!

'বাম আমলে বঞ্চিত চাকরিপ্রার্থী কারা'? তালিকা তৈরি করতে চায় তৃণমূল। কীভাবে? ফেসবুকে মেল আইডি জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন দলের আইটি সেলের প্রধান দেবাংশু ভট্টাচার্য। সাধারণ মানুষের কাছে তাঁর আবেদন, 'নিজেদের নাম, জেলা, ফোন নাম্বার ও পরীক্ষার ভ্যালিড ডকুমেন্ট সহ এই ID- তে মেল করুন। আপনি না চাইলে আপনার পরিচয় প্রকাশ্যে আনা হবে না'।

চুপ করে থাকল না সিপিএমও। সকালেই সাংবাদিক সম্মেলনে সুজন চক্রবর্তী জানিয়েছিলেন, তৃণমূল ডিজিটাল প্রচারের জবাব দেবে দলের ছাত্র ও যুব নেতারাই। রাতেই ফেসবুকে দীর্ঘ পোস্ট দিলেন দলের যুবনেতা সায়ন বন্দ্যোপাধ্যায়। সেই পোস্টে ট্যাগ করলেন তৃণমূলের আইটি সেলের ইনচার্জ দেবাংশু ভট্টাচার্যকে।

এদিকে সিপিএম নেতা সুজন চক্রবর্তীর স্ত্রী চাকরি নিয়ে প্রশ্ন তুলেছেন রাজ্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিক। তাঁর প্রশ্ন, 'সুজনবাবুর স্ত্রী ১৯৮৭ সালে পয়লা অগস্ট জয়েন্ট করেছিলেন ল্য়াবরেটরি অ্য়াসিস্ট্যান্ড হিসেবে দীনবন্ধু অ্যান্ড্রুড কলেজে। তিনি কোন ইন্টারভিউ দিয়েছিলেন? তিনি কোন পরীক্ষা দিয়েছিলেন'? 'মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে তদন্ত করব', জানিয়েছেন শিক্ষামন্ত্রী।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Tags:
.