তরুণীকে ধর্ষণের অভিযোগ, চিৎপুরে সম্মুখসমরে তৃণমূলের দুই গোষ্ঠী

  এক তরুণীকে ধর্ষণের অভিযোগ। আর একে ইস্যু করেই  চিত্‍পুর এলাকায় সম্মুখসমরে তৃণমূলের দুই গোষ্ঠী। আজ সকাল থেকে পাইকপাড়ায় অবরোধ করছে দলেরই একটি গোষ্ঠী। এর জেরে চরম দুর্ভোগের মধ্যে পড়েছেন সাধারণ মানুষ। অবরোধের জেরে বিটি রোডে তৈরি হয়েছে তীব্র যানজট। গত এক সপ্তাহ ধরে এই অঞ্চলে ঝামেলা চলছে আনোয়ার ও হাফিজুল গোষ্ঠীর। মাঝেমধ্যেই সংঘর্ষ, মারামারির মতো ঘটনাও ঘটেছে।

Updated By: Jan 10, 2015, 12:48 PM IST
তরুণীকে ধর্ষণের অভিযোগ, চিৎপুরে সম্মুখসমরে তৃণমূলের দুই গোষ্ঠী

কলকাতা:  এক তরুণীকে ধর্ষণের অভিযোগ। আর একে ইস্যু করেই  চিত্‍পুর এলাকায় সম্মুখসমরে তৃণমূলের দুই গোষ্ঠী। আজ সকাল থেকে পাইকপাড়ায় অবরোধ করছে দলেরই একটি গোষ্ঠী। এর জেরে চরম দুর্ভোগের মধ্যে পড়েছেন সাধারণ মানুষ। অবরোধের জেরে বিটি রোডে তৈরি হয়েছে তীব্র যানজট। গত এক সপ্তাহ ধরে এই অঞ্চলে ঝামেলা চলছে আনোয়ার ও হাফিজুল গোষ্ঠীর। মাঝেমধ্যেই সংঘর্ষ, মারামারির মতো ঘটনাও ঘটেছে।

গতকাল রাতে চিত্‍পুরের সওদাগরপট্টিতে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ তোলে আনোয়ার গোষ্ঠীর লোকজন। তাঁদের অভিযোগের আঙুল ছিল তৃণমূলেরই হাফিজুল গোষ্ঠীর দিকে। এরপরই আজ সকাল থেকে হাফিজুলকে গ্রেফতারের দাবিতে পথ অবরোধ শুরু করে আনোয়ার ও তাঁর অনুগামীরা। পুলিস কেন তাকে গ্রেফতার করছে না, এই প্রশ্ন তুলে পুলিসের বিরুদ্ধেও বিক্ষোভ দেখানো হয়।       

 

.