CID-এর জালে বিহারের মুঙ্গেরের অস্ত্র ডিলার

CID-এর জালে বিহারের মুঙ্গেরের অস্ত্র ডিলার জামিরুল হাসান। গ্রেফতার তার ২ সঙ্গীও। উদ্ধার প্রচুর কার্তুজ। গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় CID। খিদিরপুরের ফ্যান্সি মার্কেটের কাছে একটি গেস্ট হাউস থেকে গ্রেফতার করা হয় তাদের।

Updated By: Mar 29, 2017, 10:27 PM IST
CID-এর জালে বিহারের মুঙ্গেরের অস্ত্র ডিলার
উদ্ধার হওয়া কার্তুজ

ওয়েব ডেস্ক : CID-এর জালে বিহারের মুঙ্গেরের অস্ত্র ডিলার জামিরুল হাসান। গ্রেফতার তার ২ সঙ্গীও। উদ্ধার প্রচুর কার্তুজ। গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় CID। খিদিরপুরের ফ্যান্সি মার্কেটের কাছে একটি গেস্ট হাউস থেকে গ্রেফতার করা হয় তাদের।

শহর ও শহরতলি থেকে অস্ত্র উদ্ধার বারবার। গ্রেফতার অস্ত্র কারবারিরা। ইদানীংকালে একই ঘটনার পুনরাবৃত্তি হয়ে চলেছে। অভিযোগ-দীর্ঘদিন ধরে এরাজ্যের বহু কুখ্যাত দুষ্কৃতীকে অস্ত্র সরবরাহ করে সে। বিভিন্ন সময়ে ধৃত বহু দুষ্কৃতীর কাছ থেকেই সোর্স অব ওয়েপেন হিসেবে ভিকির নাম পাওয়া গেছে। দীর্ঘদিন ধরেই CID-এর স্ক্যানারে ছিল ভিকি। সম্প্রতি গোপন সূত্রে সিআইডি জানতে পারে ভিকি  কলকাতায় আসছে। অস্ত্র ডিল ফাইনাল করতেই। ডিল ফাইনাল করতে রাজ্যে এলে সঙ্গে একটা দুটো  আগ্নেয়াস্ত্র নমুনা হিসেবে আনত ভিকি। কিন্তু নিজে অস্ত্র সরবরাহ করত না। অস্ত্র পৌছে দিয়ে যেত তার লোকজন। ট্রেনের ওপরে ফলস সিলিং এবং বিহার থেকে আসা বাসের ছাদে রাখা ব্যাগে অস্ত্র আনা হত।

আরও পড়ুন- GST চালু হলে মুদ্রাস্ফীতির আশঙ্কাও নেই : অরুণ জেটলি

এবার ভিকি স্থানীয় এক আর্মস ডিলারের সঙ্গে ডিল করতে এসেছিল কলকাতায়। বেশ বড়মাপের ডিল। গোপন সূত্রে খবর পেয়ে খিদিরপুরের ফ্যান্সি মার্কেটের কাছে আসাদ গেস্ট হাউসে হানা দেয় CID। মহম্মদ সাবির এবং মহম্মদ তারিফ নামের ২ সহযোগীর সঙ্গে ধরা পড়ে ভিকি। উদ্ধার হয় ৭.৬৫ এমএম-এর ৬৯ রাউন্ড কার্তুজ। স্থানীয় যে ডিলারের কাছে ভিকি এসেছিল তাকেও খুঁজছে CID। কেন এত অস্ত্র কিনছিল ওই ব্যবসায়ী। কোথায় কোন কাজে ব্যবহার করা হত ওই বিপুল পরিমাণ অস্ত্র। তাও জানায় চেষ্টা করছে পুলিস।

.