শহরে ফের ভুয়ো কলসেন্টারের হদিস, CID-র জালে ৮ অভিযুক্ত

উদ্ধার ৪০ মোবাইল ও  প্রচুর নথি।

Updated By: Jul 10, 2021, 01:56 PM IST
শহরে ফের ভুয়ো কলসেন্টারের হদিস, CID-র জালে ৮ অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: নামী সংস্থা থেকে ঋণ পাইয়ে দেওয়ার নামে প্রতারণা! শহরে ফের ভুয়ো কলসেন্টারের হদিশ মিলল। সিআইডি-র অভিযানে ধরা পড়ল ৮ জন। উদ্ধার ৪০টি মোবাইল ও প্রচুর নথি। 

শহরে জুড়ে প্রতারণার ফাঁদ! বাদ যাচ্ছে না ভুয়ো কলসেন্টারও। গোপন সূত্রে খবর ছিল। দিন কয়েক আগে  তিলজলার চৌবাগা এলাকার একটি ফ্ল্যাটে অভিযান চালান কলকাতা পুলিসের গোয়েন্দা শাখার আধিকারিকরা।  ফ্ল্যাটে ঢুকে দেখতে পান, সেখানে রমরমিয়ে চলছে ভুয়ো কলসেন্টার। কাজ করছেন ১২ জন। সকলকেই গ্রেফতার করা হয়। আর এবার ঘটনাস্থল রাজারহাট।

আরও পড়ুন: মেয়ের অশ্লীল ছবি ইন্টারনেটে! আইনের দরবারে 'অসহায়' পুলিস পিতাও

সিআইডি সূত্রে খবর, রাজারহাটে একটি বহুতল ভুয়ো কলসেন্টার খুলে বসেছিল বাপ্পা কোলে নামে যুবক ও তার সঙ্গীরা। বিভিন্ন ব্যক্তিকে ফোন করে নামী সংস্থা থেকে সহজ কিস্তি ঋণ পাইয়ে দেওয়ার প্রলোভন দেখাত তারা। যাঁরা আগ্রহ দেখাতেন, তাঁদের কাছ থেকে নথি সংগ্রহ করা হত। তারপর? সেই নথি ব্যবহার করে চলত বেআইনি আর্থিক লেনদেন, প্রতারণার কারবার। একের এক অভিযোগে তত্‍পর হন রাজ্য গোয়েন্দা সংস্থার আধিকারিক। শেষপর্যন্ত গতকাল অর্থাত্‍ শুক্রবার রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় ৮ অভিযুক্তকেই। উদ্ধার হয় প্রচুর নথি ও ৪০টি মোবাইল।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.