বিজেপির 'ডেঙ্গি' বিক্ষোভ, পুলিসের সঙ্গে খণ্ডযুদ্ধে স্বাস্থ্যভবনে ধুন্ধুমার

Updated By: Oct 23, 2017, 03:48 PM IST
বিজেপির 'ডেঙ্গি' বিক্ষোভ, পুলিসের সঙ্গে খণ্ডযুদ্ধে স্বাস্থ্যভবনে ধুন্ধুমার

নিজস্ব প্রতিবেদন:  ডেঙ্গি ইস্যুতে বিজেপির স্বাস্থ্যভবন অভিযান ঘিরে ধুন্ধুমার। পুলিসের সঙ্গে বিজেপি কর্মীদের ধস্তাধস্তি, ব্যারিকেড ভেঙে ঢোকার চেষ্টা। ঘটনাকে ঘিরে উত্তপ্ত স্বাস্থ্যভবন চত্বর। দাহ করা হয় মুখ্যমন্ত্রীর কুশপুতুল। গ্রেফতার বেশ কয়েকজন বিজেপি কর্মী সমর্থক। স্বাস্থ্যভবনের সামনে চলছে অবস্থান বিক্ষোভ।

সোমবার সকালে ডেঙ্গি রোধে প্রশাসনের ব্যর্থতার অভিযোগ তুলে স্বাস্থ্যভবনে অভিযান চালায় বিজেপি। স্বাস্থ্যভবনে ঢোকার কিছু আগে পুলিস মিছিল আটকালে তুলকালাম হয়। পুলিসের ব্যারিকেড ভেঙে ঢোকার চেষ্টা করেন বিজেপি কর্মী সমর্থকরা। পুলিস বাধা দিলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। পুলিসের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় বিক্ষোভকারীদের।  

স্বাস্থ্যভবন চত্বরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েকজন বিক্ষোভকারীকে গ্রেফতার করে পুলিস। এরপরই মুখ্যমন্ত্রীর কুশপুতুল পুড়িয়ে চলে বিক্ষোভ। বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় বলেন, '' ডেঙ্গি রুখতে ব্যর্থ প্রশাসন। নিজের দায় অস্বীকার করে যাচ্ছে রাজ্য সরকার। ডেঙ্গি মোকাবিলায় সরকার কী পদক্ষেপ করেছে, তা স্পষ্ট করে জানাতে হবে।''  আপাতত স্বাস্থ্যভবনের সামনেই অবস্থান বিক্ষোভ দেখাচ্ছে বিজেপি নেতৃত্ব। কর্মী সমর্থকদের না ছাড়লে এই বিক্ষোভ চলবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। 

.