যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ, আটক ১

ঘটনার সূত্রপাত পুরনো শত্রুতাকে কেন্দ্র করে। প্রায় ৩ মাস আগে কয়েকজন স্থানীয় যুবক বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস চত্বরে বাইক নিয়ে ঢুকে পড়েন। 

Updated By: Mar 28, 2019, 10:18 AM IST
যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ, আটক ১

নিজস্ব প্রতিবেদন: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সঙ্গে স্থানীয় যুবকদের সংঘর্ষ। ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্র যাদবপুরের রাজা এসসি মল্লিক রোড। রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় যাদবপুর থানার পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয় র্যাফ ।

জানা গিয়েছে, ঘটনার সূত্রপাত পুরনো শত্রুতাকে কেন্দ্র করে। প্রায় ৩ মাস আগে কয়েকজন স্থানীয় যুবক বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস চত্বরে বাইক নিয়ে ঢুকে পড়েন।  তাঁদেরকে চলে যেতে বলা হয়।
এই নিয়ে দু'পক্ষের মধ্যে বাদানুবাদ হয়। তারপর থেকে স্থানীয় ওই যুবকরা ছাত্রদের হুমকি দিতে থাকে বলে অভিযোগ। এদিকে বুধবার রাত ৯টা নাগাদ যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ৪ জন ছাত্র রাজা এসসিমল্লিক রোডের একটি কারখানার কাছে যান। তখন স্থানীয় যুবকরা তাঁদের বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। 

প্রকাশ্য রাস্তায় মহিলার ওপর অ্যাসিড হামলা তরুণীর

 একজন ছাত্র গুরুতর আহত হয়েছেন। অন্যদিকে এই খবর ক্যাম্পাসে  পৌঁছতেই বিক্ষোভে ফেটে পড়েন বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা। প্রায় শ-দুয়েক পড়ুয়া রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে শুরু করেন। 

এলাকায় কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে পড়ে যান চলাচল।  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মোতায়েন করা হয় র্যাফ ।  ছাত্রদের দাবি, অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

.