CMC: এলাকা দখলে দুই গোষ্ঠীর সংঘর্ষ; তুলকালাম মেডিক্যাল কলেজের কর্মী আবাসন, আহত কমপক্ষে ৯

আবাসনের লোকজনের অভিযোগ, তাদের ঘরের সামনের রাস্তায় দুষ্কৃতীরা কাচের বোতল ছোড়ে

Updated By: Oct 24, 2021, 07:31 PM IST
CMC: এলাকা দখলে দুই গোষ্ঠীর সংঘর্ষ; তুলকালাম মেডিক্যাল কলেজের কর্মী আবাসন, আহত কমপক্ষে ৯

নিজস্ব প্রতিবেদন: দুই গোষ্ঠীর সংঘর্ষে তুলকালাম কলকাতা মেডিক্যাল কলেজের কর্মী আবাসন। জখম ৭-৮ জন। ওই ঘটনায় এখনও পর্যন্ত ৩ জনকে আটক করা হয়েছে।  

অভিযোগ, রবিবার দুপুর তিনটে থেকে সাড়ে তিনটে নাগাদ ৩৩ নম্বর ইডেন হসপিটাল রোডে কর্মী আবাসনে হামলা চালায় কিছু দুষ্কৃতী। হামলায় আহত হন একাধিক কর্মী। তিন রাউন্ড গুলিও চলেছে বলে দাবি করা হচ্ছে কর্মীদের তরফে। তবে পুলিসে দাবি, গুলি চলার কোনও প্রমাণ মেলেনি।

আরও পড়ুন-New Delta AY.4.2 variant: শঙ্কা বাড়িয়ে নয়া ডেল্টা প্রজাতিতে ইন্দোরে আক্রান্ত ৭

আবাসনের লোকজনের অভিযোগ, তাদের ঘরের সামনের রাস্তায় দুষ্কৃতীরা কাচের বোতল ছোড়ে। এতে অনেকেই আহত হন।  ঘটনার সময়ে কাজ করে ঘরে ফিরছিলেন কর্মীরা। তারাই মূলত হামলার শিকার হন। এই প্রথম নয়, আগেও আবাসনে হামলা হয়েছে। ফলে হামলা নিয়ে আতঙ্কে রয়েছেন আবাসিকরা। বিশাল পুলিস বাহিনী নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিস। সংঘর্ষে আহত হয়েছেন ৭-৮ জন। ইট, লাঠি, বোতল ছুঁড়ে হামলা চালানো হয়। 

কারা ওই হামলার সঙ্গে জড়িত? পুলিসের তরফে হামলায় জড়িত কারও নাম উল্লেখ করা হয়নি। তবে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, হামলার পেছনে রয়েছে ভিকি আলি নামে একজন। তারা জানাচ্ছেন, ইডেন হসপিটাল রোডের এই আবাসনে কর্তৃত্ব বাড়াতে আগেও হামলা চালিয়েছে ভিকি।

আরও পড়ুন- Kolkata:  বাঁশদ্রোণীতে নির্মীয়মাণ বাড়িতে মহিলার দেহ, শরীরে জড়ানো বিদ্যুতের তার

প্রত্যক্ষদর্শীদের দাবি, ৫ নম্বর গেটের কাছ বোতল ছোড়া হচ্ছিল। প্রায়ই এই ধরনের অশান্ত হয়। এমসিএইচকে বলেও কোনও কাজ হয়নি। সব বাইরের লোক। বাইক নিয়ে এসে একে ওকে ধমকায়। বলতে গেলেই ঝামেলা বেধে যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)