Salt Lake: বাড়ি দখলকে কেন্দ্র করে মারামারি, গ্রেফতার ৩

দুই পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে

Updated By: Apr 28, 2022, 01:34 PM IST
Salt Lake: বাড়ি দখলকে কেন্দ্র করে মারামারি, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদন: বাড়ি দখলকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারি। মারামারিতে আহত দুই পক্ষের বেশ কয়েকজন। 

বাড়ি ভাঙচুরের এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে তিনজনকে। গ্রেফতার করল বিধাননগর পূর্ব থানার পুলিস। ঘটনার মূল ভৈরব চক্রবর্তীকেও গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে বিধাননগর পূর্ব থানার পুলিস। 

ঘটনাটি ঘটেছে সল্টলেকের বি এল ব্লকের ৫০ নম্বর বাড়িতে। পুলিসের দাবি, এই বাড়ি নিয়ে সিভিল ডিসপুট রয়েছে। সিভিল কোর্ট কেসও রয়েছে এই বাড়ির বিষয়।

পুলিসের দাবি, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা নাগাদ সল্টলেকের বি এল ব্লকের ৫০ নম্বর বাড়িতে ভৈরব চক্রবর্তী তার দলবল নিয়ে বাড়িতে চড়াও হয়। পাঁচদিন আগে ওই বাড়িটি লিজে নেয় মহেশ সিংহানিয়া। তিনি এই বাড়িটি লিজে নিয়ে থাকতে শুরু করেন। অভিযোগ, আজ তাদের পরিবারের লোকজনদের ওপর চড়াও হয় ভৈরব ও তার দলবল। 

আরও পড়ুন: অত্যধিক গরম থেকে রোগীদের রেহাই দিতে একগুচ্ছ পদক্ষেপ সরকারি হাসপাতালগুলির

যদিও ভৈরব চক্রবর্তী এই বাড়িটি আগে লিজে নিয়ে থাকছিল। পরে মহেশ সিংহানিয়া লিজে নেয়। দুজনই বাড়িটি লিজে নেয় মনোজ টোডির কাছ থেকে। তবে বৃহস্পতিবার যখন ভৈরব তার বাড়িতে প্রবেশ করতে যায় সেই সময় দুই পক্ষের মধ্যে মারামারি বেধে যায়। 

এরফলে দুই পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে। তবে কী কারনে অবস্থা এই পর্যায়ে পৌঁছালো তার তদন্ত শুরু করেছে বিধাননগর পূর্ব থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)        

.