তৃণমূলে কাজিয়া: মন্ত্রী বনাম কলকাতার কাউন্সিলার! জল গড়াল মুখ্যমন্ত্রী পর্যন্ত‌!

মন্ত্রী সাধন পাণ্ডের বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ তুললেন তৃণমূলেরই কাউন্সিলর। যার জেরে উত্তপ্ত কাঁকুরগাছির যোগদ্যান এলাকা। একত্রিশ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুনন্দা গুহের অভিযোগ, এলাকায় জলের কাজ করানোর সময় প্রায় একশোজন সশস্ত্র দুষ্কৃতীকে নিয়ে সেখানে হামলা চালান সাধন পাণ্ডে। মন্ত্রীর মেয়ে শ্রেয়া পাণ্ডেও সেখানে ছিলেন বলে অভিযোগ। মন্ত্রীর উপস্থিতিতেই হামলা চালানো হয় বলে অভিযোগ করেছেন তৃণমূল কাউন্সিলর। মুখ্যমন্ত্রী ও ফুলবাগান থানায় অভিযোগ জানাবেন বলে জানিয়েছেন সুনন্দা গুহ। চব্বিশ ঘণ্টার তরফে যোগাযোগ করা হলে এখনই অভিযোগের কোনও জবাব দিতে রাজি হননি সাধন পাণ্ডে।

Updated By: Jun 13, 2016, 05:09 PM IST
তৃণমূলে কাজিয়া: মন্ত্রী বনাম কলকাতার কাউন্সিলার! জল গড়াল মুখ্যমন্ত্রী পর্যন্ত‌!

ওয়েব ডেস্ক: মন্ত্রী সাধন পাণ্ডের বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ তুললেন তৃণমূলেরই কাউন্সিলর। যার জেরে উত্তপ্ত কাঁকুরগাছির যোগদ্যান এলাকা। একত্রিশ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুনন্দা গুহের অভিযোগ, এলাকায় জলের কাজ করানোর সময় প্রায় একশোজন সশস্ত্র দুষ্কৃতীকে নিয়ে সেখানে হামলা চালান সাধন পাণ্ডে। মন্ত্রীর মেয়ে শ্রেয়া পাণ্ডেও সেখানে ছিলেন বলে অভিযোগ। মন্ত্রীর উপস্থিতিতেই হামলা চালানো হয় বলে অভিযোগ করেছেন তৃণমূল কাউন্সিলর। মুখ্যমন্ত্রী ও ফুলবাগান থানায় অভিযোগ জানাবেন বলে জানিয়েছেন সুনন্দা গুহ। চব্বিশ ঘণ্টার তরফে যোগাযোগ করা হলে এখনই অভিযোগের কোনও জবাব দিতে রাজি হননি সাধন পাণ্ডে।

কাঁকুড়গাছির যোগোদ্যানে জলের লাইন সংস্কার। কার অধিকার? তাই নিয়ে লেগে গেল ধুন্ধুমার। একত্রিশ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলরের অভিযোগ, তিনি যখন পুরসভার কর্মকর্তাদের নিয়ে জলের লাইন সংস্কার করাচ্ছিলেন তখনই সদলে হামলা চালান সাধন পাণ্ডে। সঙ্গে কন্যা শ্রেয়া।

সাধন কন্যা শ্রেয়ার অবশ্য দাবি, এলাকায় গিয়ে তাঁরাই বাধার মুখে পড়েন। দাবি প্রমাণে মোবাইলে তোলা একটি ভিডিও ফুটেজও দেখিয়েছেন শ্রেয়া। দুপক্ষে শুরু হয়েছে দাবি ও অভিযোগের বাকযুদ্ধ।

শ্রেয়া পাণ্ডে অপ্রকৃতিস্থ ছিলেন। অভিযোগ করেছেন কাউন্সিলর সুনন্দা গুহ। চব্বিশ ঘণ্টার তরফে যোগাযোগ করা হলে তিনি এই অভিযোগের জবাব দিয়েছেন।

কাঁকুড়গাছি কাণ্ডে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ সরাসরি অস্বীকার করলেন সাধন পাণ্ডের মেয়ে শ্রেয়া পাণ্ডে। বরং অভিযোগকারী তৃণমূল কাউন্সিলর সুনন্দা গুহর বিরুদ্ধেই অশান্তির অভিযোগ তুলেছেন তিনি। দাবি প্রমাণে মোবাইলের একটি ভিডিওয় দেখিয়েছেন।

 

দুপক্ষই জানিয়েছে মুখ্যমন্ত্রীর কাছে অভিযোগ জানাবে তারা।

.