ইদের দিন জিত্-দেবের ভক্তদের মল্লযুদ্ধে রণক্ষেত্র বসুশ্রী

ইদ উপলক্ষে আজ মুক্তি পেয়েছে দুই সুপারস্টারের ছবি।

Updated By: Jun 5, 2019, 06:01 PM IST
ইদের দিন জিত্-দেবের ভক্তদের মল্লযুদ্ধে রণক্ষেত্র বসুশ্রী

নিজস্ব প্রতিবেদন: উত্সবের দিনই দেব ও জিৎ ভক্তদের হাতাহাতিতে রণক্ষেত্রের চেহারা নিল হাজরায় বসুশ্রী সিনেমাহল। দুই অভিনেতারই এদিন ছবি মুক্তি পেয়েছে। আর একই হলে দেব ও জিতের ছবির শো রয়েছে। একপক্ষ হল থেকে বেরোনার পর আরেক পক্ষের সঙ্গে বাঁধে বিবাদ। আর সেই বিবাদকে কেন্দ্র করে রীতিমতো হাতহাতি শুরু করেন দুই অভিনেতার ভক্তরা। জি ২৪ ঘণ্টাকে অভিনেতা দেব জানিয়েছেন, বাংলাকে সিনেমাকে বাঁচাতে হলে জোরটা সিনেমাহলে দেখান। 

ইদ উপলক্ষে আজ মুক্তি পেয়েছে দুই সুপারস্টারের ছবি। যতীন দাস পার্কের কাছেই বসুশ্রী সিনেমাহলে সকালে চলেছে জিতের 'শেষ থেকে শুরু'। তারপরই রয়েছে দেবের ছবি 'কিডন্যাপ'-এর শো। প্রত্যক্ষদর্শীরা জানান, জিতের সিনেমা দেখার পর হল থেকে বেরিয়ে আসছিলেন অভিনেতার ভক্তরা। তখনই সিনেমাহলের বাইরে দেবের পোস্টারে দুধ ও ফুল চড়াচ্ছিলেন তাঁর ভক্তরা। সেই ফুলই গিয়ে পড়ে কিছু জিত ভক্তদের গায়ে। সেখানেই বচসার সূত্রপাত।  

বচসা, ধাক্কাধাক্কি মূহুর্তে বদলে যায় সাংঘাতিক মারপিটে। সিনেমাহলের সামনের রাস্তায় চলতে থাকে দেব ও জিৎ ভক্তদের মল্লযুদ্ধ। ঘটনাস্থলে পুলিস পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত হয়েছেন একজন। এর পরেই বন্ধ করে দেওয়া হয় বসুশ্রী সিনেমা হলের শো।

গোটা ঘটনায় হতবাক দেব। জি ২৪ ঘন্টাকে তিনি বলেন,"খুবই দু:খজনক ঘটনা। যেই করে থাকুক না কেন এটা একদমই ঠিক না। জোরটা রাস্তায় নেমে নয়, সিনেমাহলে ছবি দেখে দেখান। নয় তো বাংলা সিনেমার জন্য দুর্দিন আসতে চলেছে।"

আরও পড়ুন- মোদী সরকারের মেগা আর্থিক সমীক্ষা, তথ্য নেওয়া হবে ফুটপাথের দোকানেরও

.