ক্লাস চলাকালীন বান্ধবীর কথায় হেসে ফেলায় শিক্ষকের চড়, কানের পর্দা ফাটল ছাত্রীর

 “কাল স্কুলছুটির পর এরকম একটা অভিযোগ পেয়েছি। অভিযোগটি খতিয়ে দেখব। যদি অভিযোগ সত্যি হয় কমিটির সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেব।”

Updated By: Aug 30, 2019, 01:05 PM IST
ক্লাস চলাকালীন বান্ধবীর কথায় হেসে ফেলায় শিক্ষকের চড়, কানের পর্দা ফাটল ছাত্রীর

নিজস্ব প্রতিবেদন:  ক্লাস চলাকালীনই পাশের বান্ধবীর কথা হেসে ফেলেছিল ষষ্ঠ শ্রেণির ছাত্রীটি। আর সেই ‘অপরাধ’এই চড় মেরে ছাত্রীর কানের পর্দা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে অশ্বিনীনগর জেএন মণ্ডল ইন্সস্টিটিউশনে।

 

কোয়েল রায় নামে ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রীর বাড়ি নিউটাউনের প্রমোদগড়ের মালিরবাগান এলাকায়। বৃহস্পতিবার স্কুলে তার সঙ্গেই ঘটে যায় অনাকাঙ্খিত ঘটনা। ক্লাসে ব্যাকরণ পড়াচ্ছিলেন শিক্ষক স্বপন কুমার ঘড়ামি। ক্লাস চলাকালীনই পাশের বান্ধবীর কথায় হেসে ফেলেছিল কোয়েল। দেখে ফেলেছিলেন শিক্ষক। আর তারপরই বিপত্তি।

চায়ে পে চর্চা’-য় এসে তৃণমূলের গো ব্যাক স্লোগানের মুখে দিলীপ ঘোষ, উত্তপ্ত লেকটাউন

ছাত্রীকে ডেকে সপাটে কানে চড় মেরেছিলেন স্বপনকুমার। অভিযোগ, এরপর কানের ব্যথায় কাতর হয়ে পড়ে কোয়েল। কান দিয়ে রক্ত বেরোতে শুরু করে। ওই অবস্থাতেই বাড়ি ফিরে সব কথা জানায় ছাত্রীটি। পরিবারের লোক তাকে তড়ঘড়ি দমদম মিউনিসিপ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে নিয়ে যাওয়া হয় আরজি কর হাসপাতালে। ছাত্রীটির কানের পর্দা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন চিকিত্সকরা। অভিযুক্ত শিক্ষকের কঠোর শাস্তির দাবি জানিয়েছে পরিবার।

এপ্রসঙ্গে স্কুলের প্রধান শিক্ষক ইন্দ্রজিৎ ভট্টাচার্য বলেন, “কাল স্কুলছুটির পর এরকম একটা অভিযোগ পেয়েছি। অভিযোগটি খতিয়ে দেখব। যদি অভিযোগ সত্যি হয় কমিটির সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেব।”