Mamata Banerjee: "চাইলে টেনে-হিঁচড়ে ওঠাতে পারতাম, করিনি", করজোড়ে অবরোধ তোলার অনুরোধ মুখ্যমন্ত্রীর

মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) বলেন, "এই যে কিছু রাস্তা অবরোধ হয়েছে। সাধারণ মানুষের অনেক কষ্ট হচ্ছে। সকাল ১০টা থেকে অবরোধ করে রেখেছে। বিজেপির দুই নেতা যে কমেন্ট করেছে, ওদের দু'জনকে এখনই গ্রেফতার করা উচিত। আমাদের এখানে কেউ বললে, আমি সঙ্গে সঙ্গে গ্রেফতার করাতাম।"

Updated By: Jun 9, 2022, 05:17 PM IST
Mamata Banerjee: "চাইলে টেনে-হিঁচড়ে ওঠাতে পারতাম, করিনি", করজোড়ে অবরোধ তোলার অনুরোধ মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: মহম্মদ পয়গম্বর নিয়ে বিজেপি নেত্রী নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য। এর প্রতিবাদে দেশে-বিদেশে প্রতিবাদ শুরু হয়েছে। যার প্রভাব পড়েছে রাজ্যেও। রাস্তা অবরোধ শুরু হয়েছে। যার তীব্র নিন্দা করলেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। বরং শান্তিপূর্ণ প্রতিবাদের পক্ষে সওয়াল করলেন মুখ্যমন্ত্রী।

বৃহস্পতিবার নবান্নে সাংবাদিক সম্মেলন করে মুখ্যমন্ত্রী দাবি করেন, বিদ্বেষ ছড়ানো এবং অশান্তি লাগানোর চেষ্টা হচ্ছে। এর পিছনে বিজেপি নেতাদের ইন্ধোন রয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) বলেন, "এই যে কিছু রাস্তা অবরোধ হয়েছে। সাধারণ মানুষের অনেক কষ্ট হচ্ছে। সকাল ১০টা থেকে অবরোধ করে রেখেছে। বিজেপির দুই নেতা যে কমেন্ট করেছে, ওদের দু'জনকে এখনই গ্রেফতার করা উচিত। আমাদের এখানে কেউ বললে, আমি সঙ্গে সঙ্গে গ্রেফতার করাতাম। দিল্লিতে একটা ঘটনা ঘটেছে, আর তারজন্য বাংলাটাকে তছনছ করবে? আমি চাইলে হয়ত পুলিস দিয়ে টেনে-হিঁচড়ে ওঠাতে পারতাম। কিন্তু আমি সেটা করব না।" এরপর হাতজোড় করে বারবার অবরোধ তুলে নেওয়ার অনুরোধ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এরপর হাতজোড় করে বারবার অবরোধ তুলে নেওয়ার অনুরোধ করেন মমতা বন্দ্য়োপাধ্যায়। একই সঙ্গে মাখোদা মসজিদের ইমামেরও আবেদন শোনান মুখ্যমন্ত্রী। যেখানে তিনিও অবরোধ তুলে নিয়ে, বাংলায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখার আবেদন জানান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.