রাজভবনে রাজ্যপাল-মুখ্যমন্ত্রী সাক্ষাৎ, ২ ঘণ্টা ধরে চলল কথাবার্তা

টুইট করে মুখ্যমন্ত্রীর আগমন বার্তা দিলেন রাজ্যপাল নিজেই।

Updated By: Apr 7, 2022, 11:46 PM IST
রাজভবনে রাজ্যপাল-মুখ্যমন্ত্রী সাক্ষাৎ, ২ ঘণ্টা ধরে চলল কথাবার্তা

নিজস্ব প্রতিবেদন: ব্যবধান দিন আটেকের। রাজভবনে গিয়ে অবশেষে রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Governor Jagdeep Dhankhar) সঙ্গে দেখা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। প্রায় ২ ঘণ্টা কথাবার্তা হল দু'জনের। রাজ্যপাল নিজেই টুইট করে মুখ্যমন্ত্রীর আগমন বার্তা দিলেন।

রামপুরহাটকাণ্ডে তখন তোলপাড় চলছে। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য মুখ্যমন্ত্রীকে রাজভবন ডেকে পাঠিয়েছিলেন রাজ্যপাল। টুইট করেছিলেন, 'সময় বের করে তাড়াতাড়ি আসুন'। সেই আহ্বানে কিন্তু সাড়া দেননি মুখ্যমন্ত্রী।

 

এরপর রাজ্যের মুখ্যসচিব ও অর্থসচিবকে তলব করেন রাজ্যপাল। নির্দিষ্ট সময়ে রাজভবনে যান দু'জনেই। তাঁদের সঙ্গে প্রায় তিন ঘণ্টা বৈঠক করেন রাজ্যপাল। শুধু তাই নয়, সেই বৈঠকের পর বকেয়া অর্থবিলে স্বাক্ষরও করে দেন। তখন রাজ্যপালের সঙ্গে মুখ্যমন্ত্রীরও কথা হয়েছিল বলে সূত্রের খরব। এবার রাজভবনে দু'জনের মুখোমুখি সাক্ষাৎ হল।

 

এর আগে, বিধানসভায় বাজেট অধিবেশনের প্রথম দিনেই তুমুল বিক্ষোভ দেখান বিজেপি বিধায়করা। স্পিকার ও মুখ্যমন্ত্রী অনুরোধেও কোনও কাজ হয়নি। শেষপর্যন্ত ১ ঘণ্টার অপেক্ষার পর, ভাষণের প্রথম ও শেষ লাইনের পড়ে অধিবেশন থেকে বেরিয়ে যান রাজ্যপাল। সেদিন রাজভবনে গিয়ে রাজ্যপাল 'ধন্যবাদ' জানিয়ে এসেছিলেন মুখ্যমন্ত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.